OnePlus Pad Go প্রি-অর্ডার আজ থেকে শুরু, লঞ্চ অফারে মিলবে 2000 টাকার ছাড়

Updated on 12-Oct-2023
HIGHLIGHTS

Oneplus সম্প্রতি ভারতের বাজারে তার সস্তার Android Tablet OnePlus Pad Go লঞ্চ করেছে

ভারতে ওয়ানপ্লাস প্যাড গো এর দাম 19,999 টাকা থেকে শুরু হচ্ছে

ওয়ানপ্লাস প্যাড গো 20 অক্টোবর থেকে ই-কমার্স সাইট Flipkart, Amazon, ওয়ানপ্লাস ওয়েবসাইট থেকে বুক করা যাবে

Oneplus সম্প্রতি ভারতের বাজারে তার সস্তার Android Tablet OnePlus Pad Go লঞ্চ করেছে। কোম্পানি লেটেস্ট ট্যাবলেটে একটি ডিজাইন অফার করেছে, যা এই বছরের শুরুতে লঞ্চ করেছিল। ওয়ানপ্লাস প্যাড গো এর ভারতে আজ অর্থাৎ 12 অক্টোবর থেকে প্রি-অর্ডার শুরু করে দেওয়া হয়েছে।

OnePlus Pad Go লঞ্চ অফার

গ্রাহকরা আজ থেকেই ওয়ানপ্লাস প্যাড অর্ডার করতে পারবেন। কোম্পানি লঞ্চ অফারের আওতায় প্রি-অর্ডারে ICICI, OneCard, SBI, ICICI, Kotak এবং Axis কার্ড পেমেন্টে 2000 টাকার ব্যাঙ্ক ডিসকাউন্ট পাবেন। এছাড়া গ্রাহকরা ওয়ানপ্লাস প্যাড গো এর সাথে 1,399 টাকার OnePlus Pad Go Folio Cover ফ্রি পাবেন।

আরও পড়ুন: Android ব্যবহারকারীরা সাবধান! এই স্মার্টফোনে আসছে বড় বিপদ, সতর্ক করল সরকার

ওয়ানপ্লাস প্যাড গো 20 অক্টোবর থেকে ই-কমার্স সাইট Flipkart, Amazon, ওয়ানপ্লাস ওয়েবসাইট এবং অ্যাপ, OnePlus Experience স্টোর, Reliance, Croma সহ অন্যান্য রিটেল স্টোর থেকে কেনা যাবে।

OnePlus Pad Go দাম

OnePlus Pad Go দাম

ভারতে ওয়ানপ্লাস প্যাড গো এর দাম 19,999 টাকা থেকে শুরু হচ্ছে। এই দামে আপনি WiFi মডেল, 128GB কিনতে পারবেন। এছাড়া, LTE সহ কম স্টোরেজ মডেলের দাম 21,999 টাকা রাখা হয়েছে। পাশাপাশি, LTE সহ 256GB স্টোরেজ মডেলের দাম 23,999 টাকা রাখা হয়েছে।

OnePlus Pad Go স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ট্যাবলেটে 11.35-ইঞ্চি 2.4K (2408*1720 পিক্সেল) এলসিডি ডিসপ্লে রয়েছে। এতে 90Hz এর রিফ্রেশ রেট এবং 400 নিট্স পিক ব্রাইটনস সাপোর্ট দেওয়া হয়েছে।

ওয়ানপ্লাস প্যাড গো মিডিয়াটেক হেলিও G99 প্রসেসসরে কাজ করে, যা 8GB RAM এবং 256GB পর্যন্ত স্টোরেজ এর সাথে পেয়ার করা হয়েছে।

OnePlus Pad Go স্পেসিফিকেশন

ট্যাবলেটে ইলেকট্রনিক ইমেজ স্ট্যাবিলাইজেশন (EIS) সাপোর্ট সহ 8-মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা দেওয়া। অন্যদিকে ফ্রন্ট ক্যামেরাটি একটি 8-মেগাপিক্সেল শ্যুটার রয়েছে।

ব্যাটারি লাইফের কথা বললে, OnePlus Pad Go-তে একটি 8000mAh ব্যাটারি রয়েছে, যা 33W SUPERVOOC চার্জিং সাপোর্ট করে।

আরও পড়ুন: Samsung এর এই 3 ফোনের দামে ব্যাপক ছাড়, মাত্র 6499 টাকা থেকে দাম শুরু

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :