OnePlus আজ ভারতে লঞ্চ করবে সস্তা দামের Smartphone এবং Smart TV, জানুন কী থাকবে বিশেষ

Updated on 17-Feb-2022
HIGHLIGHTS

OnePlus আজ OnePlus Nord CE 2 5G স্মার্টফোন এবং OnePlus TV Y1S এবং OnePlus TV Y1S Edge লঞ্চ করবে

OnePlus Y-Series এর আওতায় দুটি সস্তা দামের স্মার্ট টিভিও লঞ্চ করতে চলেছে

আপকামিং স্মার্টফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি 900 SoC থাকবে এবং এতে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে

OnePlus আজ ভারতে কোম্পানির লেটেস্ট স্মার্টফোন Nord CE 2 5G এবং OnePlus TV Y1S সিরিজের Smart TV লঞ্চ করতে চলেছে। OnePlus তরফে শেয়ার করা ডিটেল অনুযায়ী, আপকামিং স্মার্টফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি 900 SoC থাকবে এবং এতে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। এর সাথে OnePlus Y-Series এর আওতায় দুটি সস্তা দামের স্মার্ট টিভিও লঞ্চ করতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক দাম, ফিচার এবং বিক্রির তারিখ সম্পর্কে সমস্ত কিছু…

OnePlus Nord CE 2 5G এবং OnePlus TV লাইভস্ট্রিমিং কোথায় দেখবেন:

OnePlus আজ সন্ধ্যা 7টায় OnePlus Nord CE 2 5G স্মার্টফোন এবং OnePlus TV Y1S এবং OnePlus TV Y1S Edge স্মার্ট টিভি মডেল লঞ্চ করবে। কোম্পানির এই প্রডোক্টগুলি একটি ভার্চুয়াল ইভেন্ট চালু করা হবে। ইভেন্টটি OnePlus India এর YouTube চ্যানেল এবং কোম্পানির ওয়েবসাইটে লাইভ স্ট্রিম করা হবে যেখানে আপনি লঞ্চটি লাইভ দেখতে পারবেন।

OnePlus Nord CE 2 5G এর অনুমানিত দাম

ফাঁস হওয়া তথ্য অনুসারে, আপকামিং OnePlus Nord CE 2 5G-এর 6GB RAM + 128GB স্টোরেজ মডেলের দাম হবে 23,999 টাকা। যেখানে 8GB RAM + 128GB স্টোরেজ ভ্যারিয়্যান্টের দাম হতে পারে 25,999 টাকা। OnePlus Nord CE 2 5G বাহামা ব্লু এবং গ্রে মিরর রঙের অপশনে লঞ্চ করা যেতে পারে।

OnePlus Nord CE 2 5G এর স্পেসিফিকেশন

OnePlus Nord CE 2 5G ফোন Android 11 অপারেটিং সিস্টেমে চলবে। স্মার্টফোনে 6.43-ইঞ্চি ফুল-HD+ AMOLED ডিসপ্লে 90Hz রিফ্রেশ রেট, HDR 10+ সাপোর্ট এবং কর্নিং গরিলা গ্লাস প্রটেকশন দেওয়া। OnePlus তরফে এর আগে শেয়ার করা একটি পোস্ট অনুসারে, আপকামিং OnePlus Nord CE 2 5G ফোনে MediaTek Dimensity 900 SoC থাকবে। স্মার্টফোনে 8GB পর্যন্ত RAM রয়েছে বলে জানা গিয়েছে।

OnePlus Nord CE 2 5G ফোনে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে যা একটি 64-মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা সেন্সর, একটি 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং একটি অনির্দিষ্ট 2-মেগাপিক্সেল ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে। Nord CE 2 5G ফোনের ফ্রন্টে 16 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকতে পারে।

স্মার্টফোনে 128GB ইনবিল্ট স্টোরেজ রয়েছে, যা মাইক্রোএসডি (1TB পর্যন্ত) কার্ড স্লটের মাধ্যমে বাড়ানো যেতে পারে। হ্যান্ডসেটটি একটি 3.5mm হেডফোন জ্যাক সহ আসবে বলেও বলা হয়েছে। OnePlus Nord CE 2 5G স্মার্টফোনের এর আগে লিক অনুসারে, স্মার্টফোনটি USB Type-C এর উপর 65W ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে 4,500mAh ব্যাটারি সাপোর্ট করবে।

OnePlus TV Y1S এবং OnePlus TV Y1S Edge-এর অনুমানিত ফিচার

OnePlus TV Y1S এবং OnePlus TV Y1S Edge 32-ইঞ্চি এবং 43-ইঞ্চি ডিসপ্লে সাইজে লঞ্চ করা যেতে পারে। কোম্পানি জানিয়েছে যে স্মার্ট টিভিতে বেজেল-লেস ডিজাইন থাকবে। OnePlus ওয়েবসাইট অনুসারে, OnePlus TV Y1S এবং OnePlus TV Y1S Edge দুটিতেই আরও ভাল ডিটেলের জন্য গামা ইঞ্জিন থাকবে এবং এটি গেমিং করার সময় অটো লো লেটেন্সি মোড (ALM) সহ Android TV 11-এ চলবে।

Connect On :