OnePlus 3 সিরিজ Oxygen OS 0.7 য়ের আপডেট পাচ্ছে

Updated on 06-Dec-2018
HIGHLIGHTS

OnePlus, Oxygen OS 5.0.7 য়ের রোল আউট শুরু করে দিয়েছে, OnePlus 3 আর OnePlus 3T স্মার্টফোন দুটি OxygenOS 5.0.7 সাপোর্ট করছে, আর এই খবর কোম্পানির তরফে অফিসিয়ালি দেওয়া হয়েছে

OnePlus 3 আর OnePlus 3T Oxygen OS 5.0.7 য়ের আপডেট পাচ্ছে। আর এই নুন সফটোয়্যার বিল্ডের জন্য ইউজার্সরা নভেম্বর সিকিউরিটি প্যাচের সঙ্গে পাওয়া যাবে। আর এর সঙ্গে এতে বেশ কিছু বাগও ফিকস করা হয়েছে আর তার পরেই এই আপডেট দেওয়া হয়েছে। আর এতে OnePlus 3 আর OnePlus 3T ফোনের ওভার অল পার্ফর্মেন্সেও উন্নতি হয়েছে। আর লেটেস্ট অক্সিজেন অপারেটিং সিস্টেমের সঙ্গে ওয়ানপ্লাসের সঙ্গে টাইপ –c বুলেট ইয়ারফোনও আছে। আর প্রথমে এই ইয়ারফোন্স ওয়ানপ্লাস মডেলের মাধ্যমে সাপোর্ট করা হয় যার মাধ্যে OnePlus 6 আর OnePlus6T ফোন দুটি আছে।

একটি অফিসিয়াল ফোরাম পোস্ট থেকে OnePlus 3 আর OnePlus 3T র এই আপডেটের বিষয়ে জানা গেছে। আর আপনাদের বলে রাখি যে টাইপ C বুলেটস ইয়ারফোন 2018০ সালে OnePlus6Tর সঙ্গে  লঞ্চ করা হয়েছিল, আর এর সঙ্গে 3.5mm connector আর USB Type-C ইন্টারফেস আছে। আর এই ইয়ারফোনের দাম 1,499 টাকা।

OnePlus 3 আর OnePlus3T ফোনের জন্য অক্সিজেন OS 5.0.7 জেনারেল বাগস ফিক্সিংয়ের স্নঙ্গে পার্ফর্মেন্স ভাল করার জন্য দেওয়া হয়েছে। আর এই সফটোয়্যার আপডেট প্রথমে শুধু অল্প ইউজার্সরাই পেয়েছিল। আর খুব তাড়াতাড়ি এটি বাকি সব ইউজার্সরা পাবে বলেই মনে করা হচ্ছে।

আপনারা যদি OnePlus 3 বা OnePlus 3T স্মার্টফোনে এই সফটোয়্যার অক্সিজেন OS 5.0.7 য়ের  আপডেট চেক করতে চান তবে আপনাদের বেশি কিছু করতে হবেনা। আপনারা সহজেই এটি দেখতে পারবেন। আর এর জন্য আপনাদের সেটিংসে গিয়ে আপডেট সেটিংসে যান। আর সেখানে আপনারা দেখতে পারবেন যে এই আপডেট আপনারা পেয়েছেন কিনা। আর খেয়াল রাখতে হবে যে এই আপডেট ইন্সটল করার সময়ে আপনাদের ডাটার ব্যাকআপ নিয়ে রাখা উচিৎ।  

Connect On :