Flipkart য়ের গনেশ চতুর্থীর সেলে এই হোম অ্যাপালায়েন্সের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

Updated on 13-Sep-2018
HIGHLIGHTS

আজকের এই তালিকায় স্মার্টটিভি থেকে মাইক্রোওয়েভ ওভেন ছাড়াও অনেক জিনিস জায়গা করে নিয়েছে

আজ গনেশ চতুর্থী, আর মাত্র একমাস পরেই বাঙালির প্রানের উৎসবের ঢাকে কাঠি পরবে। আর এর ঠিক আগে গনেশ চতুর্থী উপলক্ষে ফ্লিপকার্ট স্পেশাল সেল নিয়ে এল। আজকের এই সেলে বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্সের ওপর ডিস্কাউন্ট দেওয়া হচ্ছে। দুর্গা পুজোর আগে বাড়ির জিনিস কিনতে চাইলে এই সেলের সুযোগ আপনারাও নিতে পারেন। আসুন তবে দেখা যাক আজকে কোন জিনিসের ওপর ফ্লিপকার্ট কেমন ডিস্কাউন্ট দিচ্ছে।

 

Vu 102cm (40 inch) Full HD LED Smart TV

আজকে গনেশ চতুর্থীর উপলক্ষে এই 40 ইঞ্চির FHD LED স্মার্ট টিভিটি 23,985 টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 26,00 টাকা বলা হয়েছে। এতে 20W স্পিকার আউটপুট আছে। আর এটিতে 3 টি HDMI পোর্ট আছে। আর এতে সেটটপ বক্স, কন্সোল আর ব্লু রে প্লেয়ার অ্যাটাচ করা যাবে। এই টিভিটিতে 2 টি USB পোর্ট দেওয়া হয়েছে, যার মাধ্যমে ডিজিটাল ক্যামেরা USB ড্রাইভ ইত্যাই সহজেই কানেক্ট করা যায়। এখান থেকে কিনুন।

Whirlpool 240 L Frost Free Triple Door Refrigerator

এই ট্রিপেল ডোর রেফ্রিজেটারটি আজকের সেলে 23,990 টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 29,950 টাকা বলা হয়েছে। এটি একটি 240 লিটারের রেফ্রিজেটার। আর এতি অটো ডিফ্রস্ট ফেসিলিটি যুক্ত। এর সঙ্গে 10 দিনের রিপ্লেসমেন্ট পলিসি দেওয়া হচ্ছে।

Samsung 28 L Convection Microwave Oven

এই কনেভেকশান যুক্ত মাইক্রোওভেনটি আজকের সেলে 10,190  টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 14,990 টাকা বলা হয়েছে। কনেভেকশান মাইক্রোওভেনে কাবাব থেকে কেক সবই সহযে বানানো যায়। এই মাইক্রোওভেনটি 28 লিটারের। আর এটি টাচ কিপ্যাড যুক্ত। এতে চাইল্ড লকের ফেসিলিটি আছে। এখান থেকে কিনুন।

Samsung 7.5 kg Fully Automatic Top Load Washing Machine

স্যামসং য়ের এই 7.5 কেজির ফুল অটোমেটিক ওয়াশিং মেশিনটি আজকের সেলে মেরুন কালারে কেনা যাবে। আর এটি আজকে 19,399 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 24,200 টাকা বলা হয়েছে। এটি একটি সম্পূর্ণ অটোমেটিক ওয়াশিং মেশিন আর এটি একটি টপ লোডের মেশিন। এতে 6 টি ওয়াশ প্রোগ্রাম আছে। এখান থেকে কিনুন।

Hitachi 1.5 Ton 4 Star BEE Rating 2018 Inverter AC

হিতাচির এই 4 স্টার 1.5 টনের ইনভার্টার এসিটি আজকের সেলে 38,490 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 51,270 টাকা বলা হয়েছে। আজকে এটি সাদা কালারে কেনা যাবে। এর সঙ্গে 10 দিনের রিপ্লেসমেন্ট পলিসি দেওয়া হয়েছে। এখান থেকে কিনুন।

আরও অনেক ডিল দেখার জন্য এখানে ক্লিক করুন।  

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Connect On :