Ola Electric Scooterএ আসতে চলেছে বহু পরিতিক্ষত ফিচার, কী সেটা? দেখুন

Updated on 19-Oct-2022
HIGHLIGHTS

Ola Electric Scooterএ আসতে চলেছে নতুন সফটওয়্যার আপডেট

যুক্ত হতে চলেছে বহু প্রতীক্ষিত একটি ফিচার

দীপাবলির আগেই গ্রাহকরা এই ফিচার পেতে চলেছেন

Move OS3 আনতে চলেছে Ola। 22 অক্টোবর Ola এর তরফে এই সফটওয়্যার আপডেট আনা হচ্ছে। আর সফটওয়্যার আপডেটের সঙ্গেই আসতে চলেছে গ্রাহকরা যে ফিচারের জন্য এতদিন অপেক্ষা করে ছিলেন সেই ফিচারটি। ভাবছেন কোন সেই ফিচার? Hill hold assist technology ফিচার যুক্ত হতে চলেছে Ola Electric Scooter এ এই সফটওয়্যার আপডেটের সঙ্গে।

18 অক্টোবর Ola এর তরফে একটি টুইট করা হয়। আর সেই টুইটেই আভাস দেওয়া হয়েছে বহু প্রতীক্ষিত এই ফিচারের বিষয়ে। থ্রটল ইনপুট রেজিষ্টার করতে Ola Electric Scooter অনেকটা সময় নিয়ে নেয়। সেই কারণে কেউ যদি এই বাইকে করে পাহাড়ি এলাকায় যান বা পাহাড়ি রাস্তায় ওঠার চেষ্টা করেন এটা ঢালের দিকে গড়াতে থাকে।

একই সঙ্গে এই সময় আবার ব্রেক কষাও যায় না। কারণ ব্রেক কষা মানেই থ্রটল কাট সম্পূর্ণ ডাউন হয়ে যাওয়া এই বাইকের। ফলে বিপদের ঝুঁকি বাড়ে। যাঁরা হামেশাই পাহাড়ে ঘুরতে যান বা সেখানেই থাকেন তাঁদের জন্য ওলা ইলেকট্রিক স্কুটারের এই ফিচার বেশ সাহায্য করবে।

Ola S1 এবং S1 Pro ব্যবহারকারীরা Move OS3 সফটওয়্যার আপডেট আসার পর একাধিক নতুন ফিচার এবং সুবিধা পাবেন। তাঁরা তখন সেগুলো সব ব্যবহার করতে পারবেন। এই ফিচারগুলোর অন্যতম হচ্ছে পার্টি মোড, আর এই ফিচার খোদ ওলার তরফে টিজ করে প্রকাশ্যে আনা হয়েছে। টেসলার ইলেকট্রিক গাড়িতে যে সুবিধা রয়েছে এবার সেটা Ola Electric Scooter এ পাবেন। এর সাহায্যে যেখানে খুশি পার্টি করতে পারেন।

ইঞ্জিনের জ্বালানি পোড়ার শব্দ পাবেন এবার অ্যাকসিলারেশন সাউন্ড ফিচারের সঙ্গে। এই নতুন ফিচারটি যুক্ত হতে চলেছে। 8.5kw নীরব স্কুটার এবার কথা বলবে, এমন কথাই ওলার তরফে লেখা হয়েছিল যখন তারা এই ফিচার প্রকাশ্যে এনেছিল। টেসলার গাড়িতে এই ফিচারটি রয়েছে।

Connect On :