Ola নিয়ে এল তাদের সব থেকে সস্তা ইলেকট্রিক স্কুটার Ola S1 Air, দাম সহ ফিচার দেখুন

Ola নিয়ে এল তাদের সব থেকে সস্তা ইলেকট্রিক স্কুটার Ola S1 Air, দাম সহ ফিচার দেখুন
HIGHLIGHTS

Ola নিয়ে এল তাদের সব থেকে সস্তার ইলেকট্রিক স্কুটার

2.5kWh ব্যাটারি প্যাক রয়েছে Ola S1 Air স্কুটারে

এই স্কুটারে আছে ডিস্ক ব্রেক, বডি কলার্ড প্যানেল, ইত্যাদি

Ola নিয়ে এল তাদের নতুন ইলেকট্রিক স্কুটার, এবং এটা সব থেকে সস্তার ইলেকট্রিক স্কুটার। এই স্কুটারের নাম Ola S1 Air। এই স্কুটারে বেশ কিছু বদল আনা হয়েছে এবং এটি Ola S1 এর থেকেও সস্তা। 

এই স্কুটারের দাম কত? 

79,999 টাকায় এই ইলেকট্রিক স্কুটার গ্রাহকরা কিনতে পারবেন। এটি এক্স শোরুম দাম। যদিও এই দামে স্কুটারটি মাত্র কয়েকদিনের জন্যই মিলবে। কিছুদিন পর এই স্কুটারের দাম 84,999 টাকা হয়ে যাবে। 2023 সালের প্রথম ভাগ থেকেই এই স্কুটারের ডেলিভারি শুরু হবে বলে জানা গিয়েছে। 

এই গাড়িতে কী কী ফিচার আছে? 

Ola S1 Air কে এক ঝলক দেখলে তার পূর্বসূরিদের মতোই দেখতে লাগবে, কিন্তু এর ডিজাইনে রয়েছে বেশ কিছু বদল। এই স্কুটারের ফ্লোর বোর্ড ফ্ল্যাট এবং বুট স্পেস 2 লিটার থেকে কমিয়ে 3.5 করা হয়েছে। এই স্কুটারের নিচের দিকটায় কোনও রঙ নেই। গ্র্যাব হ্যান্ডেল বদলে আনা হয়েছে একটি মাত্র টিউব আকারের হ্যান্ডেল যেটা ভীষণ কম দামে বানানো যায়। 2.5kwh ব্যাটারি প্যাক রয়েছে এই স্কুটারে যা পুরো চার্জ দেওয়া সম্ভব সাড়ে 4ঘণ্টায়। 4.3 সেকেন্ডে স্কুটারটি 0 থেকে 43 কিলোমিটার প্রতি ঘণ্টা স্পিড তুলতে পারে। এর সর্বোচ্চ স্পিড হচ্ছে 85 কিলোমিটার। একবার চার্জ দিলে এটি 101 কিলোমিটার পর্যন্ত যেতে পারে। 

Ola S1 Air

ইকো, স্পোর্ট এবং নরমাল মোড রাখা হয়েছে কেবল এই স্কুটারে। 7 ইঞ্চির একটি TFT টাচস্ক্রিন ডিসপ্লে আছে। Move OS 3 এর সাহায্যে এই স্কুটার চলবে। এতে রিভার্স মোড, হিল হোল্ড ফিচার, ইত্যাদি মিলবে। টুইন টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক আর ডুয়াল রিয়ার শোক অ্যাবসর্বার আছে এই স্কুটারে। এই স্কুটারের ওজন হল মাত্র 99কেজি যা Ola S1 এবং Ola S1 Pro এর থেকে অনেকটাই হালকা। এতে সস্তার প্রেসড চাকা আছে। সঙ্গে পাওয়া যাবে একটি ইন্টারেস্টিং ডিজাইন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo