Ola Electric Car: আবারও মিলল ওলা ইলেক্ট্রিক গাড়ির এক ঝলক, হলিউড ছবির টিজারের চেয়ে কম নয়

Ola Electric Car: আবারও মিলল ওলা ইলেক্ট্রিক গাড়ির এক ঝলক, হলিউড ছবির টিজারের চেয়ে কম নয়
HIGHLIGHTS

Ola Electric Car এর টিজার প্রকাশ্যে এল

টিজার প্রকাশ্যে আনল এই গাড়ির এক্সিকিউটিভ ডিজিটাল রেন্ডারগুলো

এক চার্জেই এই গাড়ি যাবে কলকাতা থেকে পুরী

Ola একটার পর একটা চমক দিয়েই চলেছে। কিছুদিন আগেই Ola তাদের Ola S1 Air লঞ্চ করেছে। এবার প্রকাশ্যে আনল Ola Electric Car এর টিজার। এই টিজারে জানানো হয়েছে এই গাড়িগুলোর এক্সিকিউটিভ ডিজিটাল রেন্ডারগুলো। এছাড়া এই টিজারে জানা গিয়েছে গাড়ির অন্দর সজ্জা কেমন হবে।

এই গাড়িতে থাকবে হরাইজন্টাল এবং রেকট্যাঙ্গুলার স্টিয়ারিং হুইল। রিয়ার মিররে রয়েছে ক্যামেরা। এই ক্যামেরা অ্যারোডায়নামিক্স এ সাহায্য করবে। জেট স্টাইলড ব্যাকলিট স্টিয়ারিংয়ে রয়েছে টু স্পোক ডিজাইন এটা মাউন্টেড কন্ট্রোলে সাহায্য করবে। এতে আছে ওলা এর লোগো। 

12 ইঞ্চির থেকে বড় সাইজের একটি ইনফোটেইনমেন্ট সিস্টেম রয়েছে এই ফোনে। তবে ড্যাশবোর্ড অত্যন্ত সহজ এবং ঝকঝকে রাখা হয়েছে এই গাড়ির ক্ষেত্রে। অ্যামবিয়েন্ট লাইটনিংয়ের সুবিধা পাবেন গ্রাহকরা এই গাড়িতে। চাঙ্কি ফ্রন্ট বাম্পার আছে এই গাড়ির এক্সটিরিয়রে।

Ola electric car

এছাড়া আছে একটি বড় ওপেনিং। এই ওপেনিংয়ের সাহায্যে কর্নার থেকে ফ্রন্ট ব্রেক অবধি চ্যানেল এয়ার করার জন্য ব্যবহৃত হবে। LED স্ট্রিপ স্প্যানিং রয়েছে ফ্রন্ট এবং এন্ড বনেটে। সিম্পলিফাই করা হয়েছে এই গাড়ির LED DRL কে। গাড়ির পিছনের দিকে আছে বড় মসৃণ সারফেস এরিয়া থাকবে। LED টেল স্ট্রিপ লাইট থাকবে এই গাড়িতে। এই সমস্ত ফিচার থাকবে বলেই জানা গিয়েছে এক ঝলকের টিজার থেকে।

Digit.in
Logo
Digit.in
Logo