Ola Sports Car: ওলা কি স্পোর্টস কার আনতে চলেছে? সংস্থার সিইওর টুইট বাড়াচ্ছে জল্পনা

Ola Sports Car: ওলা কি স্পোর্টস কার আনতে চলেছে? সংস্থার সিইওর টুইট বাড়াচ্ছে জল্পনা
HIGHLIGHTS

ওলা ইলেকট্রিক স্কুটারের পর কি এবার স্পোর্টস কার আনতে চলেছে?

বাড়ছে জল্পনা, আলোচনা শুরু হয়েছে ওলা সিইওর টুইট করে

ওলা সিইও ভাবিশ আগারওয়ালের টুইটে ইঙ্গিত দেওয়া হয়েছে এমনই

ভাবিশ আগরওয়ালের (Bhabish Agarwal) করা সদ্য একটি টুইটকে ঘিরে বাড়ছে জল্পনা। তিনি তাঁর একটি টুইট স্পোর্টস কার আনার আভাস দিয়েছেন। তবে কি Ola এবার ইলেকট্রিক স্কুটারের (Electric Scooter) পর স্পোর্টস কার (Sports Car) আনতে চলেছে বাজারে? তেমনটাই ইঙ্গিত দিয়েছেন Ola কোম্পানির CEO ভাবিশ আগরওয়াল। তিনি তাঁর টুইটে বলেছেন ভারতে এখনও অবধি যত স্পোর্টস কার (Sports Car) লঞ্চ হয়েছে সেগুলোকে তাক লাগাতে হবে sportiest car লঞ্চ করে। এই খবর ছড়িয়ে পড়তেই ভারতের গাড়ির বাজারে রীতিমত শোরগোল পড়ে যায়।

শুধু এতটুকুই নয়। ভাবিশ আগরওয়াল তাঁর টুইটে আরও চমক দিয়েছেন। তিনি জানিয়েছেন এই বছরেই অর্থাৎ 2022 এর দীপাবলির সময় MoveOS 3 ভারতের বাজারে লঞ্চ হতে পারে। এই বিষয়ে উল্লেখযোগ্য, Ola S1 সিরিজের যে ইলেকট্রিক স্কুটারগুলো আছে তাতে MoveOS 2 এর বদলে MoveOS 3 যোগ করা হবে। এই নতুন আপডেটটিতে থাকবে অগুনতি নতুন ফিচার। Ola S1 সিরিজের এই আপডেটের ফলে গ্রাহকরা একাধিক নতুন ফিচার পাবেন। টুইটারে তিনি একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে তিনি দেখিয়েছেন S1 ইলেকট্রিক স্কুটারে তিনি MoveOs 3 আপডেট করে পরীক্ষা করে দেখেছেন।

ওলা যখন তাদের ইলেকট্রিক স্কুটার লঞ্চ করে তখনই  তারা জানিয়েছিল যে আগামীদিনে ইলেকট্রিক গাড়ি আনার পরিকল্পনা আছে তাদের। কিন্তু সেটা যে ইলেকট্রিক স্পোর্টস কার হবে সেটা বলেনি। কিন্তু এখন এটা ভাবিশ আগরওয়ালের টুইট দেখে স্পষ্ট যে তাঁরা আগামীদিনে ইলেকট্রিক স্পোর্টস কার আনতে চলেছেন ভারতের বাজারে। তিনি যে ভিডিওটি পোস্ট করেছেন তাতে একটি আলোর রেখা বরাবর গাড়ির মডেলটি দেখা গিয়েছে। একই সঙ্গে আসন্ন MoveOs 3 আপডেটে কী কী ফিচার থাকবে সেটাও জানা গিয়েছে।

ola sports car

কী কী ফিচার থাকবে MoveOs 3 আপডেটে?

ওলার MoveOs 3 আপডেটে থাকছে hill hold, proximity unlock, moods, regen V2 এর মতো একাধিক ফিচার। এছাড়াও রয়েছে হাইপার চার্জিং, কলিং, কি শেয়ারিংয়ের মতো অত্যাধুনিক ফিচার। গত বছর, 2021 সালে ভারতে প্রথমবার লঞ্চ হয় Ola electric scooter S1। 15 অগাস্ট ভারতে এসেছিল এই স্কুটারটি। Ola এর বৃহৎ গাড়ি তৈরি কারখানা রয়েছে তামিল নাড়ুতে। নেদারল্যান্ডের এই সংস্থাটির সঙ্গে ভারতবাসীর পরিচয় হয়েছিল ক্যাব সার্ভিসের মাধ্যমে। কিন্তু এখন Ola নামটি উচ্চারিত হলেই ইলেকট্রিক স্কুটার মনে পড়ে। এতটাই জনপ্রিয় হয়েছে এই ব্র্যান্ডের স্কুটার।

Digit.in
Logo
Digit.in
Logo