নির্বাক হয়েও বাঙ্ময়, আসছে কৌশিক অপরাজিতার ‘কথামৃত’

নির্বাক হয়েও বাঙ্ময়, আসছে কৌশিক অপরাজিতার ‘কথামৃত’
HIGHLIGHTS

জিৎ চক্রবর্তী পরিচালিত কথামৃত এর পোস্টার মুক্তি পেল

অভিনয়ে রয়েছেন কৌশিক গাঙ্গুলি এবং অপরাজিতা আঢ্য

নতুন ধরনের সম্পর্কের স্বাদ নিয়ে আসতে চলেছে এই ছবি

সব কথা মুখে বলা যায় না। আসলে নীরবতাই অনেক কিছু বলে যায়। আর এই কথা বা বলেও অনেক কিছু বলে যাওয়ার গল্পই দেখাবে এই ছবি। অনুভূতি আর সম্পর্কের নানান দিক ফুটে উঠবে এই নতুন বাংলা ছবি Kothamrito। এই ছবিটির পরিচালনা করেছেন জিৎ চক্রবর্তী (Jiit Chakraborty) এটি তাঁর দ্বিতীয় ছবি। অভিনয়ে থাকবেন কৌশিক গাঙ্গুলি (Kaushik Ganguly) এবং অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। এই ছবিতে তাঁরা প্রথমবার জুটি বাঁধবেন।

আগেই মুক্তি পেয়েছে কথামৃত ছবির ট্রেলার। সেই ট্রেলারে ধরা পড়েছে কৌশিক এবং অপরাজিতার রসায়ন। কথা না বলেও তাঁদের দাম্পত্য কীভাবে টিকে আছে, তার নানান দিক দেখা গিয়েছে। দর্শকদের বেশ ভাল লেগেছে এই ছবির ট্রেলার। আর এবার এই ছবির অফিসিয়াল পোস্টার প্রকাশ্যে এসেছে। প্রযোজনা সংস্থার তরফে এই পোস্টার শেয়ার করা হয়েছে।

পরিচালক বারংবার সম্পর্কের এক একটা দিক তাঁর পরিচালিত ছবিতে তুলে ধরেন। এর আগে তিনি তাঁর প্রথম ছবিতে আরও একটি অন্য ধরনের সম্পর্কের কথা তুলে ধরে ছিলেন। তাঁর প্রথম ছবির নাম হল শেষের গল্প।

Kothamrito

সুলেখা আর সনাতনের সুখী দাম্পত্য জীবন। তাঁদের একটি পুত্র, ঋক। পাড়ায় সনাতন আর সুলেখার উদাহরণ দেওয়া হয় তাঁদের মধ্যে দারুন বোঝাপড়ার জন্য। সনাতন কথা বলতে পারেন না। কিন্তু তাঁর কথা সকলেই বোঝেন। সকলেই তাঁদের ভালবাসেন। এ যেন সনাতনের একটি ডায়েরি আছে, সেই ডায়েরির নাম কথামৃত যেখানে তিনি তাঁর মনের সমস্ত কথা লেখেন। আর তার পর কী হয় সেটা নিয়ে এই ছবি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo