ইউন্ডোস 10 য়ে মাইক্রোসফটের নতুন মর্ডান আইকন দেখা যাচ্ছে

ইউন্ডোস 10 য়ে মাইক্রোসফটের নতুন মর্ডান আইকন দেখা যাচ্ছে
HIGHLIGHTS

গত বছর ডিসেম্বর মাসে মাইক্রোসফট তাদের প্রোডাক্ট আইকন পরিবর্তনের কাজ করছিল

আর মনে হচ্ছে যে এবার তা শুরু হয়েছে কারন নতুন মাইক্রোসফট আইকন ইউন্ডোজ 10 য়ে দেখা যাচ্ছে

Microsoft তাদের নতুন ইউন্ডোজ 10 আইকন দেখাছে। এই সময়ে শুধু ইউন্ডোজ ইনসাইট গ্রাহকরা এটি পাচ্ছেন আর ভবিষ্যতে সব ইউন্ডোজ 10 য়ে গ্রাহকরা তা পাবেন।

US ভিত্তিক টেক জায়েন্ট মাইক্রোসফটের নতুন অপারেটিং সিস্টেম ইউন্ডোজ 10 য়ে তাদের কাজ করছে। কোম্পানি জানিয়েছে যে গ্রাহকরা ভাল ভাবে আর দৃষ্টিহীনদের স্টাইলিশ ইউন্ডোজ 10 য়ের অভিজ্ঞতা দেওয়ার জন্য ডিসেম্বরে অ্যাপ্লিকেশান আইকন পরিবর্তন করে। আর এই ঘোষনার পরে 100 র বেশি আইকন বদলে যাবে। আর এবার Microsoft নতুন আইকন লঞ্চ করেছে।

Microsoft য়ের উইন্ডোজ 10 আইকন Reddit  প্ল্যাটফর্মের মাধ্যমে এসেছে। আর একজন গ্রাহক বলেন যে নতুন আইকন পাওয়া যাচ্ছে, তবে এখন এই নতুন আইকন টাস্কবারে পাওয়া যাচ্ছে।

নতুন আইকন সেই সব গ্রাহকদের মাধ্যমে অভিজ্ঞতা দিচ্ছে যা প্রথমে ইউন্ডোজ ইনসাইট সুত্র কাজে আছে। Windows ইন্সাইট গ্রাহকদের কিছু সময় পরে আপডেট দিচ্ছে আর কিছু আইকনের সঙ্গে কিছু সময় পরে এই আইকন সবার কাছে আসবে। আর এর সঙ্গে স্ট্যান্ডার্ড ইউন্ডোজ 10 য়ের গ্রাহকদের নতুন আইকন ব্যাবহার করার জন্য একটূ অপেক্ষা করতে হবে।

Microsoft কিছু সময়ের মধ্যে নতুন আইকনে প্রতিক্রিয়া এক্ত্র করবে। আর এই ভাবে ইউন্ডোজ ইন্সাইট গ্রাহকদের মূল্যায়ন করে নতুন আইকন কেমন ভাবে দেখা যাবে আর মাইক্রোসফটের কাছে সেই মূল্যায়নের মধ্যে আইকনে সমীক্ষা করা হবে। আর এই সব প্রক্রিয়া শেষ হলে মাইক্রোসফট সব ইউন্ডোজ 10 গ্রাহকদের জন্য 100 র বেশি নতুন আইকন দেবে।

সোর্সঃ

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo