বাংলা গানের ডালি নিয়ে হাজির সারেগামা কারভা বাংলা, দাম 2,490 টাকা

বাংলা গানের ডালি নিয়ে হাজির সারেগামা কারভা বাংলা, দাম 2,490 টাকা
HIGHLIGHTS

351 টি গানের ডালি নিয়ে হাজির হয়েছে সারেগামা কারভা মিনি বাংলা

এর দাম 2490 টাকা

এটি সারেগামার অফিসিয়াল সাইটে কেনা যাচ্ছে

বাঙালি মাত্রেই যে সঙ্গীত প্রেমী একথা জেন সেই কোন কালে প্রতিষ্ঠিত সত্য হিসাবে প্রমানিত। তা সে আপনি গান গাইতে জানুন বা জানুন। আপনারা পছন্দের তালিকায় চিরকালীন বাংলা গানের সঙ্গে থাকতে পারে সুমন বা অঞ্জনের নাম। আসল কথা গান।

এই ইউটিউব বা অনলাইন গানের ভরা বাজারে আজও কিন্তু বাংলা গানের স্ট্রিমিং কম নয়, কখনো বা সে গান শুধু সুরের জালেই হয়ত আপনাকে আবদ্ধ করে তোলে। আর গান মানে একদা’ সারেগামা ‘ বা এইচএমভির ক্যাসেট বা সিডির আলাদা এক জায়গা ছিল বাঙালি মননে।

ভাবছেন আচমকা কেন বাঙালি বাংলা গানের কথা শুরু করলাম? আসলে এই প্রশ্নের মধ্যেই কিছু আছে উত্তর, উত্তরের সঙ্গেত অনুসন্ধানে প্রথম প্যারার ‘সারেগামা’ ই যথেষ্ট। মনের মধ্যের বোমক্যেশ হয়ত এর মধ্যে উত্তর দিয়ে দিয়েছে। তাও সোজা কথায় বল্ললে বলেত হয় যে আসলে সারেগামা কারভা মিনি এবার বাংলাতেও।

হ্যাঁ ঠিকিই পড়ছেন এবার বাংলা স্বর্ণ যুগের গানের 351 টির মতন সুপারহিট বাংলা গানের ডালি নিয়ে হাজির হয়েছে সারেগামা কারভা বাংলা। ‘আমার স্বপ্ন তুমি ওগো’ বা ‘এই রাত তোমার আমার’ মতন প্রায় 351 টি গানের ডালি নিয়ে হাজির হয়েছে এই সারেগামা কারভা মিনি। এখানে হেমন্ত, মান্না দে বা কিশোর কুমারের জনপ্রিয় গানের সঙ্গে পাবেন আরও অনেকের দারুন সব গান।

তাই নিজের বাড়িতে যদি এই কারভা রাখতে চান বা উপহার দিতে চান নিকট জন কে তবে আপনাদের জানিয়ে রাখি যে এই পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি প্রি লোডেড বাংলা সুপার হিট গানের ডালি হাতে হাজির হয়েছে। আর এটি আপনারা FM/AM, AUX আর USBর মাধ্যমেও চালাতে পারবেন।

এই নতুন সারেগামা কার্ভা বাংলার দাম করা হয়েছে 2490 টাকা। আর এই প্রো ডাক্টের বিষয়ে বলার সময়ে সারেগামা ইন্ডিয়ার MD বিক্রম মেহরা বলেছনে যে, “ কারভা মিনি তামিল, তেলেগু, কানাড়া, মালায়ালাম বা রবিন্দ্রসঙ্গীত স্পেশালের মতন বিভিন্ন ভাষায় ও বিভিন্ন ভাবে সফল ভাবে আশার পরে এবার এই কারভা স্পেশালি বাংলা গানের জন্য আনা হয়েছে’। আর এই কারভা মিনি সারেগেমার ওফিসিয়াল সাইটে পাওয়া যাচ্ছে

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo