Apple iOS 11.3 iPhone আর iPad ইত্যাদির জন্য পাওয়া শুরু হলঃ এভাবে ডাউনলোড আর ইন্সটল করতে পারবেন

Apple iOS 11.3 iPhone আর iPad ইত্যাদির জন্য পাওয়া শুরু হলঃ এভাবে ডাউনলোড আর ইন্সটল করতে পারবেন
HIGHLIGHTS

iOS 11.3 এবার iPhoneয়ে ডাউনলোড করার জন্য পাওয়া যাচ্ছে, আর এছাড়া আপনারা এটি এবার iPad আর iPod touch (6th Gen)য়েও ডাউনলোড করতে পারবেন

অ্যাপেলের আইওএস 11.3 এবার আইফোন, আইপ্যাড আর আইঅপড টাচ (6th Gen)য়ের ব্যবহারকারীদের জন্য ডাউনলোডের জন্য পাওয়া যাবে। অ্যাপেল আইওএস 11.3 কিছু নতুন সুবিধার সঙ্গে একটি বড় আপডেট। আইওএস 11.3য়ের সঙ্গে গ্রাহকরা নিজেদের আইফোনের ব্যাটারি হেলথও দেখতে পাবেন আর এর পরে এর পার্ফর্মেন্সে কোন কিছু দেখা দিলে অ্যাপেল এর জন্য গত বছর দাবি করেছিল যে নতুন ফিচার এতে দেওয়া হয়েছে। অ্যাপেল আইওএস 11.3 আপডেট আইওএস সেটিংসে ‘ সফটোয়্যার আপডেট’ য়ের অনুভাগ ডাউনলোড করার জন্য দেওয়া হয়েছে।

আপনি কীভাবে iOS 11.3কে নিজের iPhone  আর iPad য়ে ডাউনলোড করতে পারবেন

প্রথমেই আপনাদের জানিয়ে রাখি যে এই আপডেটের সাইজ 781MB। আর এটি আপনাদের ফোনের ওয়াইফাই স্পিডের তুলনায় আসতে একটি সময় লাগবতে পারে। আর আপনাদের এর জন্য নিজেদের iPhone য়ের সেটিংসে যেতে হবে আর এর পরে আপনারা জেনারেলে গিয়ে সফটোয়্যার আপডেট অপশানে গিয়ে এই আপডেটটি দেখতে পারবেন, এখানে আপনারা এই আপডেট পেয়ে যাবেন, তবে এটি নিজেদের ফোনে আনার জন্য একটা বিষয় অবশ্যই খেয়াল রাখবেন যে এর জন্য ওয়াইফাই কানেকশান থাকা দরকার।

Amazon,Flipkart থেকে আজকে এই জিনিস গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যেতে পারে

যদি আপনারা মোবাইল ডাটা ব্যবহার করতে চান তবে তা সম্ভব নয়। আর এর জন্য আপনাদের কাছে ওইয়াইফাই থাকা দরকার। আর এর সঙ্গে এটাও খেয়াল রাখবেন যে আপনার ফোনে প্রায় 50 শতাংশ চার্জও থাকা দরকার, এরকম না হলে আপনার ফোনে আপডেট আসবেনা।

এই নতুন আপডেটে আপনারা এই সব পাবেন

এই নতুন আপডেটে আপনারা অনেক কিছু পাবেন, সবার প্রথমে এক্তি বিষয়ে কথা বলা যাক আর তা হল কিছু নতুন Animoji ফিচার। আর এছাড়া আপনারা এবার এতে আগমেন্টেড রিয়েলিটি ফিচারও পাবেন। আর এর সঙ্গে এই আপডেটের বিষয়ে আপনাদের ব্যাটারির হেলথের বিষয়েও জানতে পারবেন। আর ডাটা আর প্রাইভেসি নিয়ে এতে অনেক কিছু দেওয়া হয়েছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এই নতুন আপডেটে আপনারা হেল্থ রিকুয়েস্ট ইত্যাদি পাবেন। আর এছাড়া বিজেস্ন চ্যাট ইত্যাদিও পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে আপনারা অন্য কিছু ফিচার্সও পাবেন যাতে আপনারা কোন রকমের বিজ্ঞাপনের ভিডিওবা এসব দেখতে পাবেন। আর এছারাএ এবার বেজিং আর শাংহাইতে ইউজার্সরা অ্যাপেলের মাধ্যেম মেট্রো আর বাসে ও পেমেন্ট করতে পারবেন।

 

Digit.in
Logo
Digit.in
Logo