অ্যান্ড্রয়েড P ডেভেলপার প্রাকদর্শন ৩ (পাবলিক বিটা ২) পাওয়া গেছে, এটি সম্পর্কে সবকিছু জানুন

অ্যান্ড্রয়েড P ডেভেলপার প্রাকদর্শন ৩ (পাবলিক বিটা ২) পাওয়া গেছে, এটি সম্পর্কে সবকিছু জানুন
HIGHLIGHTS

অ্যান্ড্রয়েড P ডেভেলপারের প্রাকদর্শন 3 অ্যাপ পরিবর্তক থেকে সব বাটন ক্লিয়ার করেছে, প্লাস এর কিছু নতুন emoji, নিরাপত্তা অন্তর্ভুক্ত, প্লাস এর UI এর জন্য অনেক পরিবর্তন

অ্যান্ড্রয়েড P ডেভেলপার প্রাকদর্শন ৩, সর্বজনীন বিটা ২ রিলিজের পর এখন গুগল পিক্সেল, পিক্সেল xl, পিক্সেল ২ এবং গুগল পিক্সেল ২ xl মতো যোগ্যতাসম্পন্ন ফোনের জন্য লাইভ । এই বিজ্ঞপ্তিতে অন্তর্ভুক্ত করা হয়েছে সরকারি SDK, সর্বশেষ সিস্টেম ছবি এবং হালনাগাদকৃত ডেভেলপার সরঞ্জামের সঙ্গে শেষ api (api লেভেল ২৮) । প্রথম যে বিষয়টি আমরা জানতে পারি, তা হল অ্যান্ড্রয়েড পি সি-এর অফিসিয়াল অ্যান্ড্রয়েড ভার্সন ৯ । পরবর্তী বিষয়টি আমরা জানতে পারি যে অ্যাপ সুইচের ইউজার ইন্টারফেস tweaked করা হয়েছে ।

এর আগে হোম ট্যাবলেট থেকে সোয়াইপ করে বলা হয়েছিল অ্যাপ পরিবর্তক । এখনও সেই একই রয়ে গেছে, কিন্তু এখন বামে স্ক্রোল করে এই অ্যাপের জন্য ' ক্লিয়ার অল ' বাটন, এমন কিছু, যা অ্যান্ড্রয়েড P-এর ডেভেলপার ১ এবং ২-এর মধ্যে হারিয়ে গিয়েছিল । অ্যান্ড্রয়েড এর নতুন বিটা সংস্করণ অ্যাপ পরিবর্তকে একটি পরিষ্কার সব বাটন অন্তর্ভুক্ত করবে, অথবা অতীতে সবসময় অনুমান করা খেলা আছে, কিন্তু মনে হচ্ছে গুগল অবশেষে তার চেহারাটা টেনে নিয়েছে । পাশাপাশি, অ্যাপটির সুইচে অ্যানিমেশন এখন মসৃণ । পাশাপাশি, অ্যাপ টানাপড়েন এখন আরও ঘোলা ।

UI-এ অন্যান্য পরিবর্তন প্রদর্শন প্রোফাইল সেটিংস স্ক্রীণে একটি আধুনিকীকৃত ছবি অন্তর্ভুক্ত, প্রজ্ঞাপনের তারিখ পরিবর্তন করা হয়েছে (এই বুদ্বুদের সময় পাশের সাদা শর্টকাট সঙ্গে), সেটিংস স্ক্রীণে সামান্য তারতম্য, সর্বদা প্রদর্শন বৈশিষ্ট্য, একটি নতুন emoji নির্ধারণ করুন, এবং স্থিতি দণ্ডে একটি নতুন LTE নির্দেশকে আবহাওয়া অন্তর্ভুক্ত করে. এই বৈশিষ্ট্যটিকে বিরক্ত না করলে কিছু উন্নতি হয় । অ্যান্ড্রয়েড P-এ উল্লেখযোগ্য নিরাপত্তা বর্ধন হল Call_log নামে একটি নতুন অনুমতি গ্রুপ অন্তর্ভুক্ত করা, যা যখন মাঝেমধ্যেই হয়, তখন ফোনের কল হিস্ট্রি পড়ার জন্য একটি অ্যাপ অনুমোদন করে । এর আগে, এই অনুমতি গ্রুপ ফোনের সাথে বান্ডিল করা হয়েছিল, যা অ্যাপ ডায়াল করার জন্য প্রয়োজনের চেয়ে বেশি অনুমতিসমূহ অনুমোদন করে, ইতিহাসকে কল করে এবং আরো বেশি করে ।

ডেভ বার্ক-এর ভাইস প্রেসিডেন্ট, অ্যান্ড্রয়েড ডেভেলপমেন্ট ফর অ্যানড্রইড ফর অ্যান্ড্রয়েড পি এর চূড়ান্ত ভোক্তা সংস্করণ এই গ্রীষ্মের পরে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে । উপরের পিক্সেল ডিভাইসগুলো ছাড়াও, অ্যান্ড্রয়েড পি বিটার এছাড়াও পাওয়া যাবে সনি এক্স পি রিয়া ecssed ২, Shiomi মি মিক্স ২ এস, নোকিয়া ৭ প্লাস, oppo r ১৫ প্রো, Vivo x ২১, OnePlus ৬, এবং প্রয়োজনীয় পি এইচ-১ । অ্যান্ড্রয়েড বিটা প্রোগ্রামে তৃতীয় পক্ষের অংশীদারদের অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত তুলনামূলকভাবে নতুন এবং গুগলের নতুন সফটওয়্যার আপডেট পরিকল্পনা, প্রজেক্ট সরু করা সম্ভব ।

আপনার কি পিক্সেল ডিভাইস আছে? আপনি কি নিজেকে অ্যান্ড্রয়েড বিটা প্রোগ্রামে পঞ্জিকরণ করতে চান এবং নতুন অ্যান্ড্রয়েড পি ওএস ড্রাইভে পরীক্ষা করতে চান? শুরু করার জন্য এই ওয়েবসাইটটি দেখুন । সবসময়, অনুগ্রহ করে মনে রাখবেন যে কোনো বিটা প্রোগ্রামে enrolling আপনার ঝুঁকি । অ্যান্ড্রয়েড P বিটার সাথে, আপনি বেশ কিছু বাগ খুঁজে পেতে পারেন, এবং আপনি যদি পরে প্রোগ্রাম থেকে আনসাবস্ক্রাইব করতে চান, তাহলে আপনার পিক্সেলের ফ্যাক্টরি পুনর্বিন্যাসের প্রয়োজন হবে । যদি পিক্সেলের প্রশ্ন আপনার প্রাথমিক ফোন হয়, তাহলে আপনি প্রোগ্রামে নিজেকে enrolling এড়িয়ে যেতে চাইবেন ।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo