Airtel Digital TV গ্রাহকদের জন্য দারুন খবর, 10 ফেব্রুয়ারি থেকে ভারত নিউজিল্যান্ড T20 ম্যাচ ফ্রিতে দেখতে পারবেন

Airtel Digital TV গ্রাহকদের জন্য দারুন খবর, 10 ফেব্রুয়ারি থেকে ভারত নিউজিল্যান্ড T20 ম্যাচ ফ্রিতে দেখতে পারবেন
HIGHLIGHTS

এয়ারটেল ডিজিটাল টিভি চায় যে দর্শকরা ভারত নিউজিল্যান্ড T20 সিরিজের ম্যাচ যাতে নির্বিঘ্নে দেখতে পায় আর এয়ারটেল তাই তাদের অ্যাপে এর জন্য কোন টাকা নিচ্ছেনা, আর এর মানে এই যে এই সিরিজের ম্যাচ আপনারা এখানে ফ্রিতে দেখতে পারবেন

আমরা জানি যে সম্প্রতি টিভি গ্রাহকদের ট্যারিফ নিয়ে চারিদিকে অনেক কিছু হয়েছে আর ট্রাই নতুন নিয়মও এনেছে। আর এর মধ্যে এয়ারটেল টীভি একটি টুইট করে জানিয়েছে যে এবার ইউজার্সরা এয়ারটেল টিভি থেকে এই ম্যচ ফ্রিতে দেখতে পারবেন।

এই টুইটে এয়ারটেল জানিয়েছে যে এয়ারটেল DTH ইউজার্সরা এবার কমপ্লেমেন্ট্রি লেভেলে India Vs New Zealand T20 সিরিজের ম্যাচ দেখতে পারবেন, আর এছাড়া এও জানিয়েছেন যে এই অ্যাক্সেস এয়ারটেলের DTH ইউজার্সদের দেওয়া হচ্ছে আর এটি একদম ফ্রি আর এর জন্য ইউজার্সদের কোন টাকা দিতে হবেনা।

আর আপনারা না জানলে আপনাদের জানিয়ে রাখি যে ভারত নিউজিল্যান্ডের মাঝে 5 ম্যাচের সিরিজ হবে আর এর মধ্যে 3টি ম্যাচ T20 । আর ODI সিরিজের ম্যাচ অবশ্য শেষ হয়ে গেছে আর এবার T20 সিরিজ বাকি আছে। আর এই সিরিজ 10 ফেব্রুয়ারি থেকে হবে। আর এর মানে এই যে আপনারা এই সিরিজের ম্যাচ এয়ারটেল টিভিতে ফ্রিতে দেখতে পারবেন।

আর এর সঙ্গে আপনাদের জানিয়ে রাখি যে এয়ারটেল 199 টাকার অল্যানে এবার বেশি অফার দিচ্ছে। আর আপনাদের বলে রাখি যে এয়ারটেলের 199 টাকার রিচার্জ প্ল্যানে আপনারা 42GB 4G ডাটা পাচ্ছেন আর এর সঙ্গে জিওর অফার যদি দেখি তবে তাতে 56GB 4G ডাটা পাওয়া যাচ্ছে।

আর এই প্ল্যান মানে প্রিপেড রিচার্জ প্ল্যানের দাম মাত্র 198 টাকা। আর সেখানে আমরা যদি ভোডাফোনের প্ল্যান দেখি তবে তাদেরও 199 টাকার একটি প্ল্যান আছে।

Digit.in
Logo
Digit.in
Logo