Nokia T10 Tablet আত্মপ্রকাশ ঘটাল ভারতে, 11,799 টাকায় মিলবে 8 ইঞ্চির লম্বা এই ট্যাব

Updated on 29-Sep-2022
HIGHLIGHTS

Nokia T10 Tablet লঞ্চ করে গেল ভারতে, আছে 8 ইঞ্চির ডিসপ্লে

একটি ভ্যারিয়েন্টে আছে 3 GB RAM এবং 32 GB ইন্টারনাল স্টোরেজ যার দাম 11,799টাকা

আরেকটি ভ্যারিয়েন্টটিতে আছে 4 GB RAM এবং 64 GB ইন্টারনাল স্টোরেজ যার দাম 12,799 টাকা

HMD Global, যে কোম্পানি বর্তমানে Nokia স্মার্টফোন তৈরি করে তারা ভারতে আনল একটি নতুন ট্যাবলেট। এই নতুন ট্যাবলেটটির নাম হল Nokia T10 Tablet। Nokia T20 যেটা গত বছর লঞ্চ হয়েছিল সেটারই আপডেটেড ভার্সন হল এই নতুন অ্যান্ড্রয়েড T10 ট্যাবটি। তবে ডিজাইনের দিক থেকে এই দুটি ট্যাবকেই অনেকটা এক দেখতে। আগের ট্যাবে 10.4 ইঞ্চির ডিসপ্লে ছিল। আর এই নতুন T10 ট্যাবে রয়েছে 8 ইঞ্চির ডিসপ্লে। জুলাই মাসে প্রথমবারের জন্য পৃথিবীর কয়েকটি দেশে মাত্র প্রথমবারের জন্যও এই Nokia T10 Tablet লঞ্চ করেছিল। এই ট্যাবটি Realme Pad Mini এর সঙ্গে প্রতিযোগিতা করবে বলে মনে করা হচ্ছে।

এই নতুন Nokia T10 Tablet এর দাম কত?

নীল ফিনিশিং রয়েছে এই Nokia T10 ট্যাবে। এতে আছে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট। একটি ভ্যারিয়েন্টে রয়েছে 3 GB RAM এবং 32 GB ইন্টারনাল স্টোরেজ আছে। এই বেস ভ্যারিয়েন্টটির দাম হল 11,799 টাকা। অন্যদিকে আরেকটি ভ্যারিয়েন্ট যাতে আছে 4 GB RAM এবং 64 GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে। এই ভ্যারিয়েন্টটির দাম হল 12,799 টাকা। গ্রাহকরা, যাঁরা এই ফোন কিনতে চান তাঁরা এটি Amazon এবং Nokia India এর ওয়েবসাইট থেকে কিনতে পারবেন। জানা যাচ্ছে এই ট্যাবের LTE ভার্সন লঞ্চ করতে পারে নোকিয়া।

এই ট্যাবে কী কী ফিচার আছে?

এটি একটি বাজেট ফ্রেন্ডলি ট্যাব যেখানে দারুন সব ফিচার আছে। এতে 8ইঞ্চির একটি স্ক্রিন রয়েছে। এবং এই ট্যাবটিকে সহজে ক্যারি করা যাবে। এতে রয়েছে ডিপ বেজেল যা দেখার অসুবিধা করলেও কোনও দুর্ঘটনা থেকে বাঁচাতে সাহায্য করবে। Unisoc T606 প্রসেসরের সাহায্যে এই ট্যাব চলবে। এবং অ্যান্ড্রয়েড 12 সফটওয়্যার রয়েছে এতে।

এখানে কোনও ব্লোটওয়্যার অ্যাপস থাকবে না। কিন্তু একটা পরিষ্কার সফটওয়্যার অভিজ্ঞতা অবশ্যই গ্রাহকরা পাবেন। 450 নিটসের ব্রাইটনেস রয়েছে এই ট্যাবে সঙ্গে আছে full HD রেজোলিউশন। 8 মেগাপিক্সেলের একটি রিয়ার ক্যামেরা আছে সঙ্গে আছে 2 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা যা সেলফি এবং ভিডিও কলের জন্য ব্যবহার করা হবে।

এই ট্যাবের অন্যান্য ফিচারগুলো হল স্টিরিও স্পিকার, বায়োমেট্রিক ফেস আনলক, IPX2 রেটিং, ইত্যাদি। সঙ্গে রয়েছে একটি 5250mAh ব্যাটারি যেখানে আছে 10W ফাস্ট চার্জিং এর সুবিধা রয়েছে।

Connect On :