Nokia T10 Tablet শীঘ্রই লঞ্চ হবে ভারতে, তার আগে প্রকাশ্যে এল ট্যাবের দাম

Nokia T10 Tablet শীঘ্রই লঞ্চ হবে ভারতে, তার আগে প্রকাশ্যে এল ট্যাবের দাম
HIGHLIGHTS

ভারতে লঞ্চ হওয়ার আগেই জানা গেল Nokia T10 Tablet এর দাম

এই ট্যাবলেটে থাকতে পারে 8 ইঞ্চির একটি HD ডিসপ্লে

কানেকটিভিটির জন্য এতে থাকবে WIFI, 4G LTE ইত্যাদির সুবিধা

Nokia কোম্পানির নতুন ট্যাবলেট, Nokia T10 Tablet শীঘ্রই আসতে চলেছে ভারতে। আর লঞ্চ হওয়ার আগেই এই ট্যাবের যে ভ্যারিয়েন্ট ভারতে লঞ্চ হবে সেটার দাম প্রকাশ্যে এল। 11,999 টাকা হতে পারে নোকিয়ার এই ট্যাবলেটের দাম। এমনটাই জানিয়েছে Nokia Power User। এই ট্যাবটিকে Amazon Great Indian Festival Sale এর যে অফার পেজ রয়েছে সেখানে তালিকাভুক্ত করা হয়েছে। ফলে মনে করা হচ্ছে এই ট্যাবলেটের উপর আরও বেশ খানিকটা ছাড় পাওয়া যাবে অ্যামাজনে। HMD Global গত জুলাই মাসে প্রথমবারের জন্য Nokia Tablet এর কথা সবার সামনে এনেছিল। লং লাস্টিং ডিউরেবল ডিজাইন আছে এই কমপ্যাক্ট ট্যাবে, এমনটাই জানিয়েছে এই সংস্থা।

এই ট্যাবে কী কী ফিচার থাকতে পারে দেখে নিন।

মনে করা হচ্ছে এই ট্যাবে একটি 8 ইঞ্চির HD ডিসপ্লে থাকবে সঙ্গে WIFI এবং WIFI ও 4G LTE থাকতে পারে। অর্থাৎ দুটো ভার্সনেই এই ট্যাব আত্মপ্রকাশ ঘটাতে পারে ভারতে। এই ট্যাব চলবে অ্যান্ড্রয়েড 12 এর সাহায্যে। এছাড়া যতদূর অনুমান করা হচ্ছে এতে 5100mAh ব্যাটারি থাকতে পারে যেখানে থাকবে 10W ফাস্ট চার্জিং এর সুবিধা।

প্রতি মাসে প্রথম তিন বছর সিকিউরিটি আপডেট থাকবে নোকিয়া টি10 ট্যাবলেটে। Unisoc T606 প্রসেসর থাকতে পারে নোকিয়া কোম্পানির এই ট্যাবে। সঙ্গে একটি 8 মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা থাকতে পারে এখানে যাতে থাকবে অটো ফোকাস  এবং ফ্ল্যাশের সুবিধাও। অন্যদিকে সেলফি এবং ভিডিও কলিং এর জন্য একটি 2 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকবে এই ট্যাবে।

Nokia t10 tablet

ফেস আনলকের সুবিধা পেতে পারেন গ্রাহকরা এই ট্যাবে। IPX2 রেটিং থাকবে এই ট্যাবে যার কারণে এটি হবে ওয়াটার রেজিস্ট্যান্স ডিভাইস। ফলে জল লাগলেও এই ট্যাবের কোনও ক্ষতিই হবে না। গ্রাহকরা এতে পাবেন একটি 3.5mm এর একটি অডিও জ্যাক। সঙ্গে USB টাইপ সি পোর্ট থাকবে এতে। যতদূর জানা গিয়েছে এই ট্যাব দুটো স্টোরেজ এবং RAM ভ্যারিয়েন্টে আত্মপ্রকাশ ঘটাতে চলেছে।

3GB RAM এবং 32GB ইন্টারনাল স্টোরেজ এবং 4GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে দুটো ভ্যারিয়েন্টে। তবে এই ট্যাবলেটটির যে স্টোরেজ স্পেস সেটা 256 GB অবধি বাড়ানো যেতে পারে। মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে গ্রাহকরা ট্যাবলেটের স্টোরেজ বাড়াতে পারবেন। কানেকটিভিটির জন্য এই ট্যাবে থাকবে ডুয়াল ব্যান্ড WIFI, ব্লুটুথ 5.0 সাপোর্ট। সঙ্গে থাকবে GPS, FM ইত্যাদির সুবিধা।

Digit.in
Logo
Digit.in
Logo