নোকিয়া’র OZO VR ক্যামেরার মূল্য তে হলো এখন কার সবচেয়ে বড় ছাড়

নোকিয়া’র OZO VR ক্যামেরার মূল্য তে হলো এখন কার সবচেয়ে বড় ছাড়
HIGHLIGHTS

নোকিয়া'র OZO VR ক্যামেরার মূল্য তে $ 15,000 এর হলো এখন কার সবচেয়ে বড় ছাড়।

কোনো ডিভাইসের মূল্য তে এখন অব্দিকার সবচে বড় ছাড় আপনারা শোনেনি হবে। নোকিয়া'র OZO VR ক্যামেরার মূল্য তে হলো এখন অব্দি কার সবচেয়ে বড় ছাড়, যা আপনি শুনে অবাক হয়ে যাবেন। নোকিয়ার এই  ডিভাইসটির দামে 15,000 ডলার হ্রাস হয়েছে। আপনাকে মনে করিয়ে দি যে, যদি আপনি নকিয়া সম্পর্কে কিছু জানেন তাহলে আপনি নিশ্চয় এই ডিভাইস সম্পর্কে জানেন হবে।

আরও দেখুন : আসুস ভারতে আজ চালু করবে জেনফোন 3 স্মার্টফোন, জেনপ্যাড 3 ও হতে পারে চালু

লঞ্চ হওয়ার সময় এর ডিভাইস এর আরম্ভ মূল্য $ 60,000 ছিল এবং এখন আপনি শুধু $ 45,000 নিতে পারেন। উপরন্তু, নকিয়া এই ডিভাইস কে চীন মধ্যে বিক্রি করার প্রস্তুতি নিচ্ছে।

বলে দি যে, এই ডিভাইস কাছাকাছি 8 লেন্স সঙ্গে আসে এবং প্রতিটি এক একটি 2K x 2K  সেন্সর আছে। একই সময়ে যদি এর ভিউইং এঙ্গেল এর বিষয় বলি তো 360 ডিগ্রী থেকে 180 ডিগ্রী পর্যন্ত কাজ করে এবং এইটা আপনাকে 3D ভিডিও প্রায় 30fps তে দিতে পারে। একই সময়ে এটি একটি ISO 400 দ্বারা প্রত্যয়িত হয়. উপরন্তু, প্রায় 8 বিল্ট ইন মাইক্রোফোনস ও দেওয়া যা কোনো সাউন্ড কে সহজে শব্দ রেকর্ড করে।

সোর্স

আরও দেখুন : হুয়াওয়ে P9 স্মার্টফোন ভারতে লঞ্চ, মূল্য Rs. 39,999

আরও দেখুন : IFA 2016 তে লেনোভো লঞ্চ করবে নতুন ট্যাবলেট এবং খুব আকর্ষণীয় ডিভাইসেস

 

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo