চৌখ ধাঁধানো ফিচার সহ লঞ্চ হল সস্তা ইলেকট্রিক সাইকেল Meraki S7, জানুন দাম এবং ফিচার

চৌখ ধাঁধানো ফিচার সহ লঞ্চ হল সস্তা ইলেকট্রিক সাইকেল Meraki S7, জানুন দাম এবং ফিচার
HIGHLIGHTS

Ninety One Cycle এর নতুন ই-বাইকটির দাম 34,999 টাকা রাখা হয়েছে।

গ্রাহকরা Bajaj Finserv EMI Network কার্ড ব্যবহার করে নো-কস্ট EMI ও পেতে পারেন।

Ninety One সাইকেলটির EMI 3,000 টাকা থেকে শুরু হয়েছে।

 

Ninety One Cycle তাদের লেটেস্ট ইলেকট্রিক বাইক Meraki S7 লঞ্চ করার করা ঘোষণা করল। Ninety One Cycle এর নতুন ই-বাইকটির দাম 34,999 টাকা রাখা হয়েছে এবং বাইকটিতে রয়েছে Shimano Tourney 7-স্পীড গিয়ারসেট, 5-মোড প্যাডেল অ্যাসিস্ট এবং ইউজারদের সুবিধার জন্য একটি স্মার্ট LCD-এর মতো ফিচার।

Meraki মডেলের পর Meraki S7, Ninety One Cycle এর দ্বিতীয় ই-বাইক। বাইকটিতে অরিজিনাল Meraki এর সমস্ত ফিচারই রয়েছে এবং ই-বাইকটিতে 160 MM ডিস্ক ব্রেক এবং হাই-ট্র্যাকশন নাইলন টায়ার ইনেবেল করা হয়েছে, যা গ্রাহকদের সেফটি এবং অ্যাসুরেন্স নিশ্চিত করে।

Ninety One এর CEO এবং কো-ফাউন্ডার, Sachin Chopra জানিয়েছেন,"Meraki S7-এর সাথে, আমাদের উদ্দেশ্য হল একটি ওয়েল-ডিজাইন, ইঞ্জিনিয়ারিং এর নেতৃত্বে ই-বাইক ইন্ট্রোডিউস করা, যাতে urban mobility এর গ্রাহকরা প্রতিদিন 30-40 কিমি রাইড করার দাবি পূরণ করতে পারেন। আমরা নিশ্চিত যে নতুন Meraki S7 এর যোগ, আমাদের ই-বাইক পোর্টফোলিওকে শক্তিশালী করবে এবং গ্রাহকদের অভিজ্ঞতা আরও বাড়িয়ে তুলবে। লক এবং কি গাড়িটিকে টেম্পার-প্রুফ করে তোলে এবং ই-ব্রেক এবং থ্রোটল, সেফটি এবং কম্ফোর্ট ইনেবেল করবে।”

2015 সালে প্রতিষ্ঠিত Ninety One কোম্পানিটি ইতিমধ্যেই বেশকিছু ইনোভেটিভ এবং এফোর্ডেবল প্রোডাক্ট লঞ্চ করেছে। বিভিন্ন সূত্রের খবর অনুযায়ী, গ্রাহকরা এবার Ninety One এর ইলেকট্রিক সাইকেল Bajaj Fineserv Emi Store এ আকর্ষণীয় ডিল ও ডিসকাউন্ট পেতে চলেছে। Ninety One সাইকেলটির EMI 3,000 টাকা থেকে শুরু হয়েছে। এর পাশাপাশি বেশকিছু ক্যাশব্যাক অফারও পাওয়া যাচ্ছে।

এছাড়াও, গ্রাহকরা Bajaj Finserv EMI Network কার্ড ব্যবহার করে নো-কস্ট EMI ও পেতে পারেন। কোম্পানির এক অফিসিয়াল কর্মী জানিয়েছেন," গ্রাহকরা কোনো এক্সট্রা চার্জ ছাড়াই ফ্লেক্সিবেল রিপেয়মেন্ট টেনর পছন্দ করতে পারবেন। EMI Store-এর জিরো ডাউন পেমেন্ট পলিসি এমন কিছু প্রোডাক্টকে কভার করে, যা পার্চেসের সময় করা বিশাল ডিপোসিটের থেকে ছাড় পায়।”

EMI স্টোরে এভেলেবেল টপ প্রোডাক্টগুলির মধ্যে রয়েছে-

  • Ninety One Meraki 27.5T সিঙ্গেল স্পিড ডুয়াল ডিস্ক ইলেকট্রিক বাইসাইকেল (silver এবং grey)-এ জিরো ডাউন পেমেন্ট সহ 5,334 টাকা থেকে শুরু নো-কস্ট EMI এবং 1,000 টাকা পর্যন্ত ক্যাশব্যাক
  • Ninety One Meraki 27.5T সিঙ্গেল স্পিড ডুয়াল ডিস্ক ইলেকট্রিক সাইকেল (orange এবং grey)-এ জিরো ডাউন পেমেন্ট সহ 5,334 টাকা থেকে শুরু নো-কস্ট EMI এবং 1,000 টাকা পর্যন্ত ক্যাশব্যাক
  • Ninety One মেরাকি 27.5T সিঙ্গেল স্পিড ডুয়াল ডিস্ক ইলেকট্রিক সাইকেল (black এবং red)-এ জিরো ডাউন পেমেন্ট সহ 5,334 টাকা থেকে শুরু নো-কস্ট EMI এবং 1,000 টাকা পর্যন্ত ক্যাশব্যাক৷

Bajaj Finserv Store -এ লগ ইন করে আপনি স্টোর থেকে EMI-তে Ninety One ইলেকট্রিক সাইকেলটি কিনতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo