Hyundai লঞ্চ করল Venue N Line SUV, i20র পর নতুন চমক সংস্থার

Updated on 07-Sep-2022
HIGHLIGHTS

লঞ্চ হল হুন্ডাইয়ের নতুন গাড়ি Venue N Line SUV

6 সেপ্টেম্বর থেকেই এই গাড়ির বুকিং শুরু হয়েছে

গ্রাহকরা মাত্র 21 হাজার টাকায় এই গাড়িটি বুক করতে পারবেন

Hyundai Motors হচ্ছে ভারতের অন্যতম সেরা এবং প্রথম সারির গাড়ি নির্মাণকারী সংস্থা। এই সংস্থার নতুন গাড়ি হল Hyundai Venue N Line SUV। 6 সেপ্টেম্বর, মঙ্গলবার এই গাড়িটি লঞ্চ হল ভারতে। বর্তমানে এই গাড়িটির দাম শুরু হচ্ছে 12.16 লাখ টাকা, যা হচ্ছে এক্স শোরুম দাম। Hyundai Venue ইতিমধ্যেই ভারতের বাজারে দারুন সাড়া পেয়েছে। হয়েছে উঠেছে অন্যতম জনপ্রিয় গাড়ি।আর এই গাড়ির এত জনপ্রিয়তার কারণেই এই গাড়ি পাওয়ার ওয়েটিং লিস্ট অনেক লম্বা হয়। তবে আগে থেকে বুক করাই যায়।
6 সেপ্টেম্বর থেকে Hyundai Venue N Line SUV গাড়িটির বুকিং শুরু হয়েছে ভারতে। গ্রাহকরা কেবল 21 হাজার টাকার বিনিময়ে এই গাড়ি বুক করতে পারবেন। i20 গাড়িটির পর হুন্ডাই আবারও N Line গাড়ি আনল হুন্ডাই। তবে i20 N Line গাড়িতে গ্রাহক যেমন মাত্র 2টো রঙের ভ্যারিয়েন্ট পেতেন, নতুন গাড়ির ক্ষেত্রে পাবেন 5টি রঙের অপশন।
এছাড়াও Hyundai Venue N Line SUV গাড়িতে বেশ অনেকগুলো ফিচার আছে যা এই গাড়িকে অন্যান্য স্ট্যান্ডার্ড হুন্ডাই ভেন্যু গাড়ির থেকে একদম আলাদা করে তোলে। গ্রাহকরা এই গাড়িতে পাবেন ডার্ক ক্রোম ফ্রন্ট গ্রিল, আর তার উপর লোগো, ইত্যাদি। এছাড়া থাকছে N ব্র্যান্ডিং সহ ডায়মন্ড কাট অ্যালোয় হুইল এবং অ্যাথলেটিক লাল হাইলাইট থাকছে এই গাড়িতে। এমনকি এই গাড়ির ভিতরে আপনি পাবেন অ্যাথলেটিক লাল ইনসার্ট।
অন্যদিকে এই গাড়িতে গ্রাহকরা পাবেন Hyundai Bluelink ফিচার তাও 60 এর উপর, সঙ্গে Alexa এবং Google Voice Assistant এর সুবিধাও। চালক মোট তিনটি ড্রাইভ মোড পাবেন এই গাড়িতে, নর্মাল, ইকো এবং স্পোর্ট। 1 লিটারের কাপ্পা টার্বো GDi পেট্রোল ইঞ্জিন আছে এই গাড়িতে সঙ্গে রয়েছে 2nd Gen 7 স্পিড DCT গিয়ার বক্স যার থেকে উৎপন্ন হবে 120PS পাওয়ার এবং 172 nm এর টর্ক। সঙ্গে গ্রাহক পাবেন 30+ সেফটি ফিচার যার মধ্যে 20 টি নর্মাল এর মধ্যে আছে ভেহিকেল স্ট্যাবিলিটি ম্যানেজমেন্ট, ডুয়াল এয়ার ব্যাগ, ইলেকট্রনিক স্টেবিলিটি কন্ট্রোল, চারটি চাকাতেই ডিস্ক ব্রেক, পার্কিং অ্যাসিস্ট সেন্সর, সহ রিয়ার পার্কিং ক্যামেরা এবং আরও অনেক কিছুই।
Connect On :