নতুন MIUI 10 গ্লোবাল বিটা এই অ্যাপের জন্য ডার্ক মোড ফিচার নিয়ে এল

নতুন MIUI 10 গ্লোবাল বিটা এই অ্যাপের জন্য ডার্ক মোড ফিচার নিয়ে এল
HIGHLIGHTS

Xiaomi র লেটেস্ট MIUI10 বিটা আপডেট ফোনে, কন্ট্যাক্টস,মেসেজ, গ্যালারি, নোটস,স্ক্রিন রেকর্ডিং, আপডেট আর ক্যালকুলেটার সিস্টেম অ্যাপের জন্য ডার্ক মোড থিম নিয়ে এসেছে

গত মাসে শাওমি তাদের লেটেস্ট MIUI 10.2.1.0 গ্লোবাল আপডেট নিয়ে এসেছে আর এবার কোম্পানি MIUI 10 গ্লোবাল বিটার স্টেবেল আপডেট নিয়ে এসেছে আর এবার কোম্পানি MIUI 10 গ্লোবাল বিটা ROM 9.2.14 আপডেট রিলিজ করেছে। বুধবার একটি ফোরাম পোস্টে কোম্পানি MIUI 10 গ্লোবাল বিটা ROM 9.2.14 আপডেট নিয়ে আসে, তবে সব চ্যানেল আজকে রিলিজ হবে। Fonearena কে শাওমি সিস্টেমের অ্যাপে ডার্ক মোড দেখা গেছে যাতে সিম কার্ড সিস্টেম,অ্যাপ লক আর ডাটা ইউজার আছে।

গুগল তাদের পরবর্তী অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড Qতে ডার্ক মোড ফিচার নিয়ে আসতে পারে। তবে এখন সিস্টেম অ্যাপের মতন ফোন, কন্ট্যাক্ট আর মসেজে এই ফিচার এসে গেছগে। জনপ্রিয় মেসেঞ্জিং অ্যাপ হোয়াটসঅ্যাপও তাড়াতাড়ি ডার্ক মোড ফিচার নিয়ে আসতে পারে।

Foneraena র রিপোর্ট অনুসারে, শাওমির লেটেস্ট MIUI 10 গ্লোবাল বিটা আপডেট ফোনে কন্ট্যাক্টস,মেসেজ, গ্যালারি,নোটস,স্ক্রিন রেকর্ড,আপডেট আর ক্যালকুলেটার সিস্টেম অ্যাপের জন্য ডার্ক মোড থিম নিয়ে এসেছে। আর এই অ্যাপ গুলি ছাড়া Fonearena অ্যাকাউন্ট ম্যানেজ অ্যাপ, ডুয়াল অ্যাপ, কুইক ওয়াল, সেকেন্ড স্পেস, পারমিশান, এন্টারপ্রাইজ মোড, অ্যাপ লক ডাটা ইউসেজ, ভলিউম স্লাইডার্স, রিসেন্ট মেনু নোটিফিকেশান মেনু আর সিম কার্ড সেটিংস দেখা গেছে।

ডার্ক মোড আর ওপরের বলা অ্যাপের জন্য দেওয়া হয়েছে। Xiaomi নতুন MIUI 10 গ্লোবাল বিটা ROM 9.2.14 আপডেটের সঙ্গে সিস্টেম ওয়াইড ডার্ক মোড নিয়ে আসবে। আর ইউজার্সরা সেটিংস অপশানে গিয়ে লেটেস্ট আপডেট ডাউনলোড করতে পারবেন। পুরনো ডিভাইসে Mi 5, MI 4 আর Redmi Note 3 এই আপডেট পাবেনা।

Digit.in
Logo
Digit.in
Logo