MG Hector 2022 আসছে ভারতে, থাকছে 14 ইঞ্চির স্ক্রিন সহ দুর্দান্ত ফিচার

MG Hector 2022 আসছে ভারতে, থাকছে 14 ইঞ্চির স্ক্রিন সহ দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

শীঘ্রই ভারতের পথে দেখা মিলবে MG Hector গাড়ির

ভারতীয় গ্রাহকদের কথা মাথায় রেখেই এই গাড়িটি তৈরি করা হয়েছে

এতে থাকছে 14 ইঞ্চির টাচ স্ক্রিন

ভারতের বাজারে আসতে চলেছে MG Hector। খুব শীঘ্রই দেশের পথে এই গাড়ির দেখা মিলবে। ভারতের ক্রেতাদের কথা মাথায় রেখেই নতুন মগ Hector গাড়িটি নির্মাণ করা হয়েছে বলেই জানানো হয়েছে সংস্থার তরফে। MG Hector 2022 খুব সম্ভবত চলতি বছরের দীপাবলির সময় বাজারে আসতে চলেছে।

এই গাড়ির সব থেকে আকর্ষণীয় ফিচার কী?

এই নতুন মডেলটির সব থেকে আকর্ষণীয় ফিচার হচ্ছে এর টাচস্ক্রিন। কোম্পানির তরফে দাবি করা হচ্ছে এই SUV গাড়িটিতে থাকতে চলেছে একটি বড় টাচস্ক্রিন। অনেক সুবিধা পাওয়া যাবে এই 14 ইঞ্চির টাচস্ক্রিনে। HD ইউনিটটি গাড়ির ড্যাশবোর্ডের ঠিক মাঝামাঝি বসানো হয়েছে। নতুন MG hector গাড়িতেই দেখা যাবে সব থেকে বড় টাচস্ক্রিন। এই বড় টাচস্ক্রিন কেবল কিছু নির্দিষ্ট বিলাসবহুল গাড়িতেই দেখা যায়। ফ্লোটিং লে আউটও রয়েছে এই নতুন SUV গাড়িতে। পাশাপাশি এই গাড়িতে রয়েছে স্পোর্টি ডিজাইন।

নতুন Infotainment সিস্টেম থাকবে এই গাড়িতে সঙ্গে থাকবে কানেকটেড কার প্রযুক্তি। এই হেক্টরে Astor এর নতুন ADAS লেভেল 2 এর বৈশিষ্ট্য দেখা যাবে। এছাড়া এই গাড়িতে থাকবে প্রিমিয়াম কোয়ালিটির নতুন ড্যাশবোর্ড। ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার থাকতে পারে MG Hector এ। হেড ল্যাম্প এবং গ্রিলেও থাকবে আমূল পরিবর্তন।

mg hector 2022

কেমন ইঞ্জিন থাকবে এই গাড়িতে?

কোম্পানির তরফে জানানো হয়েছে নতুন MG Hector এ থাকবে হালকা হাইব্রিড ভ্যারিয়েন্ট সহ একটি CVT অটোমেটিক ইঞ্জিন। এছাড়াও থাকছে ম্যানুয়াল ট্রান্সমিশন এর সঙ্গে 2.0 লিটারের ডিজেল ইঞ্জিন। Mahindra XUV 700, Hyundai Creta, সহ আসন্ন Maruti Grand Vitara এবং Toyota Hyryder এর সঙ্গে এই গাড়িটি প্রতিযোগিতায় নামবে আগামীদিনে। Hector গাড়িটি ভারতে MG এর প্রথম গাড়ি হিসেবে লঞ্চ করেছ। লঞ্চ করার পর থেকেই এই গাড়িটি যথেষ্ট সাফল্য পেয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo