Harley Davidson Nightster এল ভারতে, কী কী ফিচার আছে এই বাইকে জানেন?

Harley Davidson Nightster এল ভারতে, কী কী ফিচার আছে এই বাইকে জানেন?
HIGHLIGHTS

ভারতে হাজির হল নতুন Harley Davidson Nightster

ডিজাইন ইত্যাদির দিক থেকে ভারতের অন্যান্য যে কোনও বিলাসবহুল বাইককে টেক্কা দিতে পারবে এই বাইক

এই বাইকটিতে আছে 975 সিসির একটি দারুন শক্তিশালী ইঞ্জিন

Harley Davidson Nightster লঞ্চ হল ভারতে। পৃথিবীর অন্যতম বিলাসবহুল বাইক প্রস্তুতকারী সংস্থা হচ্ছে Harley Davidson। গোটা বিশ্ব জুড়েই এই সংস্থার বিলাসবহুল বাইক তৈরির জন্য দারুন সুখ্যাতি আছে। তাদেরই নতুন ক্রুজার বাইক হাজির হল ভারতে। এই বাইকে আছে একটি শক্তিশালী 975 সিসির ইঞ্জিন। ভারতের বাজারে Harley Davidson এর একাধিক বাইক রয়েছে, যার মধ্যে উল্লেখযোগ্য হল Harley Davidson Iron 883, Harley Davidson Forty Eight, Harley Davidson Roadking, ইত্যাদি। আর সেই তালিকায় এবার যুক্ত হল Harley Davidson Nightster এর নাম। 

কেমন ডিজাইন থাকছে এই বাইকে? 

এই বাইকটিতে থাকছে 705 mm এর একটি নিচু সিট। সঙ্গে আছে Sportster S মডেলের থেকে 93mm বেশি গ্রাউন্ড ক্লিয়ারেন্স আছে এই Harley Davidson Nightster এ। 

কী কী ফিচার আছে এই বাইকে? 

এই বাইকে আছে রাউন্ড এয়ার ইনটেক কভার, কাট ফেন্ডার, টুইন রিয়ার শক এছাড়া আছে ডুয়াল ফুয়েল ট্যাংক। LED হেড ল্যাম্প থাকছে এই বাইকে। পাওয়ারট্রেন ইঞ্জিন রয়েছে Harley Davidson এর এই নতুন বাইকটিতে। তাই এই বাইকে আছে New Generation Liquid Cooled Motor। 90Bhp পাওয়ার এবং 95 nm টর্ক উৎপন্ন করতে সক্ষম Harley Davidson Nightster এর 975 সিসির এই ইঞ্জিন। 6 গিয়ার বক্স রয়েছে এই বাইকে। সুরক্ষার জন্য এই বাইকে আছে স্টিলের টিউবুলার ফ্রেম যা টেলিস্কোপিক ফর্ক এবং ডুয়াল স্প্রিং। এছাড়া এই বাইকে আছে ইঞ্জিন ব্রেকিং, ABS এবং ট্র্যাকশন কন্ট্রোল সেটিংসের মতো একাধিক ফিচার। 

harley Davidson nightster

কী কী রঙে পাওয়া যাবে এই বাইক? 

আপাতত তিনটি রঙে এই বাইক পাওয়া যাবে, ভিভিড ব্ল্যাক, গানশিপ গ্রে এবং রেডলাইন রেড। ইলেকট্রিক স্কুটার, বাইকের চাহিদার মাঝেও কিন্তু এই ধরনের বিলাসবহুল বাইকের চাহিদা এতটুকুও কমেনি। তাই আপনি যদি বিলাসবহুল বাইক কিনতে চান তাহলে ভেবে দেখতে পারেন কিন্তু!

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo