মারুতি সুজুকি নতুন ব্রেজা লঞ্চ করল ভারতে, দাম সহ ফিচার জানেন?

Updated on 04-Jul-2022
HIGHLIGHTS

মারুতি সুজুকির নতুন ব্রেজা লঞ্চ করল ভারতে

দাম শুরু হচ্ছে 7.99 লাখ থেকে

থাকছে একাধিক নতুন ফিচার

ভারতের বাজারে লঞ্চ করল maruti suzuki এর নতুন brezza। এই গাড়িটির দাম শুরু হচ্ছে 7.99 লাখ টাকা থেকে। এটি এক্স শোরুম প্রাইজ। এই গাড়িটির আগে যে ভিটারা শব্দটি বসত, সেটাকে বাদ দেওয়া হয়েছে। এই সাব কমপ্যাক্ট SUV গাড়িতে থাকছে একদম নতুন ধরনের ডিজাইন, নতুন ফিচার।

কী কী ফিচার থাকছে Maruti Suzuki Brezza তে?

এই গাড়িতে থাকছে একটি সানরুফ, ছয়টি এয়ারব্যাগ। এর সঙ্গে থাকবে 9 ইঞ্চির একটা টাচস্ক্রিন, ওয়ারলেস চার্জার, 360 ডিগ্রি ক্যামেরা ডিসপ্লের মতো একাধিক অত্যাধুনিক ফিচার। হেড আপ ডিসপ্লে থাকছে মারুতি এর এই গাড়িতে।  ডুয়াল টোনের অ্যালয় হুইল থাকবে, সঙ্গে হ্যাঙ্গার ফিন অ্যান্টেনা, টিল্ট, টেলিস্কোপিক স্টিয়ারিং হুইল। হেড ল্যাম্পটি LED সঙ্গে DRL এর সুবিধা। আর পিছনে টেল ল্যাম্পে থাকছে মারুতি সুজুকি ব্রেজার সিগনেচার স্টাইল।

এছাড়াও কুলড গ্লাভবক্স, অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল, টাইপ A এবং C এর USB পোর্ট, অর্থাৎ দুটো USB পোর্ট থাকবে গাড়িতে।

ফিচারের পাশাপাশি কী কী স্পেসিফিকেশন থাকছে নয়া Maruti Suzuki Brezza এ?

Natural aspirated পেট্রোল ইঞ্জিন থাকবে গাড়িতে, যার গ্রহণ ক্ষমতা হচ্ছে 1.5 লিটার। এর সঙ্গে আছে হালকা হাইব্রিড টেকনোলজি যা 103bhp এবং 136.8 টর্ক তৈরি করতে পারে। এতে 5 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন এবং 6 স্পিড অটোমেটিক গিয়ারবক্স থাকবে। এর আগের মডেলটি একটি 4 স্পিডের অটোমেটিক মডেল ছিল। এই গাড়ির পাওয়ার ট্রেনের বিকল্পগুলি Ertiga এর মতো। 

দাম কত?

এই গাড়ির 1.5 লিটার পেট্রোল MT LXi ভ্যারিয়েন্ট এর দাম হচ্ছে 7.99 লাখ টাকা। এবং টপ এন্ড গাড়িটির দাম হচ্ছে 12.30 লাখ টাকা। প্রত্যেকটি দামই এক্স শোরুম প্রাইজ। এছাড়াও VXi, Zxi, Zxi+ ভ্যারিয়েন্ট এর অটোমেটিক ট্রান্সমিশন এর গাড়িগুলোর দাম 10.97 টাকা থাকা শুরু হয়। এবং এটার ম্যাক্সিমাম অ্যামাউন্ট হচ্ছে 13.80 লাখ টাকা। Zxi এবং Zxi+ ডুয়াল টোন লুকে পাওয়া যাবে বাজারে।

Connect On :