মাত্র 65 টাকায় Netflix শুরু করবে তাদের সাপ্তাহিক মোবাইল ওনলি সাবস্ক্রিপশান

মাত্র 65 টাকায় Netflix শুরু করবে তাদের সাপ্তাহিক মোবাইল ওনলি সাবস্ক্রিপশান
HIGHLIGHTS

নেটফ্লিক্স সাপ্তাহিক প্ল্যানের টেস্টিং করছে

এই প্ল্যান মাত্র 65 টাকা থেকে শুরু হচ্ছে

এখনও এই প্ল্যান ইউজার্সদের জন্য পাওয়া যাচ্ছে না

সম্প্রতি নেটফ্লিক্স জানিয়ছে যে তারা শুধু মোবাইল অ্যাক্সেসের জন্য ভারতে 250 টাকার মান্থলি প্ল্যান টেস্ট করছে

নেটফ্লিক্স ভারতে তাদের সব থেকে সস্তার প্ল্যান শুরু করেছে। ভিডিও স্ট্রিমিং পরিষেবা সাপ্তাহিক প্ল্যান ভারতের ইউজার্সদের জন্য সিলেক্ট করে শুরু করেছে। আপনাদের বলে রাখি যে এই প্ল্যানের মাধ্যমে কোম্পানি ভারতে এখনও পর্যন্ত সব থেকে সস্তা স্ট্রিমিং প্ল্যানে কাজ করছে। ভারতে Netflix এটি শুধু মোবাইলের জন্য সাপ্তাহিক প্ল্যান মাত্র 65 টাকায় শুরু করতে চায়।

এই প্ল্যানটি নেটফ্লিক্স এক্ষণ বিটাতে টেস্টিং করছে আর এটি সব ইউজার্সদের জন্য নয়। এখন নেটফ্লিক্স চারটি সাপ্তহিক প্ল্যান টেস্ট করছে। এই প্ল্যানে প্রথম মোবাইল ওনলি প্ল্যানের দাম 65 টাকা প্রতি সপ্তাহে, আর এটি বেসিক প্লান ( শুধু মাত্র SD) 125 টাকার সাপ্তহিক প্ল্যান, 165 টকার সাপ্তাহিক প্ল্যান (দুটি ডিভাস, HD) আর 200 টাকার আলট্রা প্ল্যান (চারটি ডিভাইস, 4K)আছে। আপনাদের বলে রাখি যে নেটফ্লিক্স এই প্ল্যানের বিষয়ে সবার আগে Gadgets 360 জানিয়েছিল। আর এবার জানা গেছে যে কোম্পানি সাপ্তাহিক প্ল্যানের স্নেগ মান্থলি প্ল্যানের টেস্টিংও শুরু করেছে। এই প্ল্যান ইউজার্সরা শুধু মোবাইলেই পাবেন।

আর এর সঙ্গে এও খেয়াল করতে হবে যে এই প্ল্যান গুলি ‘ মোবাইল অনলি নেটফ্লিক্স সাবস্ক্রিপশান’ আর এক সময়ে একটি স্ক্রিনে কাজ করবে আর এতে আপনারা মোবাইল থেকে বা ট্যাবলেট থেকে অপারেট করতে পারবেন। আর এর সঙ্গে আপনারা HD আর 4K কন্টেন্টের অ্যাক্সেস পাবেন না। আর এও জানা গেছে যে নেটফ্লিক্স এশিয়া আর অন্য দেশে এমার্জিং দেশে মোবাইল অনলি সাবস্ক্রিপশান প্ল্যানের টেস্টিং কম দামে করছে।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo