25 ফেব্রুয়ারি Netflix-এ রিলিজ হচ্ছে এই 5 সিনেমা এবং সিরিজ, জমিয়ে দেবে আপনার উইকএন্ড

Updated on 21-Feb-2022
HIGHLIGHTS

The Fame Game ,Madhuri Dixit এর প্রথম OTT প্ল্যাটফর্মে অভিনয়।

OTT প্ল্যাটফর্মে এটি সুপার হিট করবে বলেই আশা করছে 83 এর প্রোডাকশন টিম।

Viking এর সিকুয়াল হিসেবে রিলিজ করছে Viking: Valhalla।

 

2022 সালের প্রথম দুইমাস শেষ হতে আর এক সপ্তাহ বাকি। ইতিমধ্যেই অসংখ্য OTT প্ল্যাটফর্মের সিনেমা সিরিজ মানুষের মন জয় করে নিয়েছে। ফেব্রুয়ারির চতুর্থ সপ্তাহের শেষে এবার নতুন কিছু দেখার কথা ভাবছেন? তাহলে জেনে নিন, 25 শে ফেব্রুয়ারি রিলিজ হতে চলা Netflix এর 5টি সিনেমা ও সিরিজের সম্পর্কে। যেগুলি নিয়ে ইতিমধ্যেই এক্সাইটেড OTT ফ্যানেরা।

The Fame Game

ফেব্রুয়ারির 25 তারিখ Netflix এ রিলিজ হবে The Fame Game। এটি একটি মিস্ট্রি-ড্রামা সিরিজ। সিরিজটির প্রধান চরিত্রে দেখা যাবে ভারতীয় সিনেমা ভক্তদের অতিপ্রিয় Madhuri Dixit কে। এছাড়াও রয়েছেন Sanjay Kapoor, Manav Kaul এর মতন দক্ষ অভিনেতারা। ভারতের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী Anamika Anand এর হঠাৎ নিখোঁজ হওয়া নিয়ে সিরিজটি তৈরী করা হয়েছে। উল্লেখযোগ্য বিষয় হল, Madhuri Dixit এর এটি প্রথম OTT প্ল্যাটফর্মে অভিনয়।

83

1983 ক্রিকেট বিশ্বকাপ জয়কে নিয়ে তৈরী এই সিনেমা গত বছরের শেষ দিকে বড় পর্দায় রিলিজ করলেও সেভাবে জায়গা করতে পারেনি। তাই সিনেমাটি এবার Netflix এর মাধ্যমে OTT প্ল্যাটফর্মে আনা হচ্ছে। Ranveer Singh, Deepika Padukone অভিনীত সিনেমাটি খুব শীঘ্রই রিলিজ করবে। এবং OTT প্ল্যাটফর্মে এটি সুপার হিট করবে বলেই আশা করছে 83 এর প্রোডাকশন টিম।

Vikings: Valhalla Season 1

এটি একটি হিস্টরিকাল সিরিজ। বিখ্যাত টিভি সিরিজ Viking এর সিকুয়াল হিসেবে রিলিজ করছে Viking: Valhalla। এই সিরিজে দেখা যাবে Viking এর গল্পের সময়কালের একশো বছর পর নতুন একটি লেজেন্ডারি হিরোদের নিয়ে তৈরী একটি জেনারেশন গড়ে উঠেছে। সিরিজটি অ্যাকশন ও অ্যাডভেঞ্চার জঁনরার সিরিজ। Sam Corlett, Leo Suter,  Frida Gustavsson কে দেখা যাবে এই সিরিজে।

Juvenile Justice

এটি একটি সাউথ কোরিয়ান সিরিজ যা আগামী 25 তারিখ রিলিজ করবে। সিরিজটি একজন বিচারক (Judge) এর গল্পকে ঘিরে তৈরী হয়েছে যার তরুণ প্রজন্ম অপছন্দের৷ কিন্তু তাকে গল্পের একসময় juvenile court এর বিচারকই হতে হয়। এই সিরিজের প্রধান চরিত্রে Kim Hye-soo, Kim Moo-yeol, Lee Sung-min কে দেখা যাবে।

Back to 15

Netflix এর এই ওয়েবসিরিজটি একজন 30 বছর বয়সী মহিলাকে নিয়ে তৈরী, যে তার জীবন নিয়ে একদমই অখুশি। গল্পের পরিবর্তন ঘটে, যখন সে টাইম ট্র্যারভেল করে তার 15 বছর বয়সে ফিরে যাওয়ার উপায় খুজে বের করে। সিরিজটির প্রধান চরিত্রে রয়েছেন Maisa Silva।

Connect On :