মাত্র 149 টাকায় এক মাস দেখুন Netflix, এবার আর মিস হবে না আপনার পছন্দের সিনেমা এবং ওয়েব সিরিজ

Updated on 12-May-2022
HIGHLIGHTS

Netflix প্ল্যানের সাথে পুরো এক মাস সিনেমা এবং ওয়েব সিরিজ মজায় দেখতে পারবেন এবং তাও মাত্র 150 টাকার কম খরচে

Netflix এর একটি প্ল্যান সম্পর্কে বলছি যা Amazon Prime Video থেকে সস্তা পরবে

এই প্ল্যানে এড-ফ্রি ওয়াচ এক্সপিরিয়েন্স পাওয়া যাবে

আপনি OTT দেখতে পছন্দ করেন এবং আপনি ওয়েব সিরিজ (Web Series) এবং মুভি (Movies) দেখতেও পছন্দ করেন, তবে আপনি যদি মনে করেন যে নেটফ্লিক্স (Netflix) দেখা অ্যামাজন প্রাইম ভিডিওর (Amazon Prime Video) চেয়ে বেশি দামি তবে বলে দি যে সেটা নয়। এখানে আমরা আপনাকে Netflix এর একটি প্ল্যান সম্পর্কে বলছি যা Amazon Prime Video থেকে সস্তা পরবে। আপনি এই Netflix প্ল্যানের সাথে পুরো এক মাস সিনেমা এবং ওয়েব সিরিজ মজায় দেখতে পারবেন এবং তাও মাত্র 150 টাকার কম খরচে।

Netflix 149 Plan Details

এই প্ল্যানে এড-ফ্রি ওয়াচ এক্সপিরিয়েন্স পাওয়া যাবে। এটি Netflix প্ল্যানের মান্থলি প্রাইস এবং এই দামে গ্রাহকরা পাবেন 480p এর ভিডিও কোয়ালিটির সাথে স্মার্টফোন এবং ট্যাবলেটে স্ট্রিমিং করার সুবিধা।

বলে দি যে এটি কোম্পানির সবচেয়ে সস্তা প্ল্যান, যা আপনাকে এই দামে পুরো মাস ধরে আনলিমিটেড টিভি শো, সিনেমা দেখার সুযোগ মিলবে।

এই প্ল্যানের মাধ্যমে, আপনি শুধুমাত্র মোবাইলে কন্টেন্ট স্ট্রিম করতে পারবেন। আপনি মাত্র একটি ডিভাইসেই অ্যাপের অ্যাক্সেস করতে পারবেন। বলে দি যে আপনি সহজেই যেকোনো মোবাইল বা ট্যাবলেটে Netflix কন্টেন্ট দেখতে পারবেন।

Amazon 179 Plan Details

Netflix এর সাথে Amazon Prime Video-র প্ল্যানের তুলনা করলে, এই প্ল্যানের সাথে, কোম্পানি মান্থলি মেম্বারশিপ অফার করে, এই প্ল্যানের মাধ্যমে আপনি কোম্পানির Amazon অরিজিনাল ওয়েব সিরিজ এবং সিনেমা অ্যাক্সেস করতে পারবেন। এই প্ল্যানের সাহায্যে আপনি মোবাইল, টিভি এবং অন্যান্য ডিভাইসে স্ট্রিম করতে পারবেন।

Connect On :