Nawazuddin Siddiqui-র পরবর্তী ছবি Haddiর মোশন পোস্টার মুক্তি পেল, নতুন লুকে ধরা দিলেন অভিনেতা

Updated on 24-Aug-2022
HIGHLIGHTS

আসতে চলেছে নওয়াজউদ্দিন সিদ্দিকির পরবর্তী ছবি হাড্ডি, এটি একটি ডার্ক রিভেঞ্জ ড্রামা

মুক্তি পেল এই ছবির পোস্টার, অভিনেতাকে দেখা গেল মহিলার বেশে

এই ছবির পরিচালনা করেছেন অক্ষত অজয় শর্মা

Nawazuddin Siddiqui এর পরবর্তী ছবি Haddi এর মোশন পোস্টার প্রকাশ্যে এল। আর তাতেই দর্শকদের মন কাড়লেন অভিনেতা। ওই কথায় বলে না, প্রথম দেখাই মনে দীর্ঘস্থায়ী ছাপ ফেলে যায়, এক্ষেত্রেও যেন সেটাই হল। হাড্ডির মোশন পোস্টার সকলের চোখে যেন ধাঁধা লাগিয়ে দিল। মহিলার বেশে সকলেরই নজর কেড়েছেন অভিনেতা। মোশন পোস্টারের সঙ্গেই অভিনেতার ফার্স্ট লুকও সামনে এল।

এই ছবিটির পরিচালনা করেছেন অক্ষত অজয় শর্মা  (Akshat Ajay Sharma)। হিরোপন্থি 2 ছবিতেও নওয়াজউদ্দিন খলনায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন। এই ছবিও সম্প্রতি মুক্তি পেয়েছে। কিন্তু এবার আর পার্শ্ব চরিত্রে নয়, হাড্ডি ছবিতে নওয়াজউদ্দিন মুখ্য চরিত্রেই অভিনয় করবেন। একেবারে নতুন লুকে দেখা যাবে তাঁকে এই ছবিতে। আর ফার্স্ট লুকেই সকলের নজর কেড়েছেন তিনি।

এই ছবির ফার্স্ট লুকে তাঁকে দেখা গেল এক মহিলার ভূমিকায়। হুট করে এক ঝলক দেখলে আপনি মোটেই বুঝতে পারবেন না যে তিনি পুরুষ না মহিলা! এতটাই ভাল মানিয়েছে তাঁকে এই নতুন রূপে। আর বলাই বাহুল্য নেটিজেন থেকে তাঁর ভক্তরা তাঁর এই রূপে মুগ্ধ হয়েছেন। জানা গিয়েছে হাড্ডি আসলে একটি ডার্ক রিভেঞ্জ ড্রামা। ছবিটির প্রযোজনা করবে জি স্টুডিওজ এবং অনিন্দিতা স্টুডিওজ।

অভিনেতা নিজে এই ছবিটির বিষয়ে জানান, তিনি এর আগে বহু আকর্ষণীয় চরিত্রে অভিনয় করেছেন কিন্তু সবগুলোর থেকে হাড্ডি অনেকটাই আলাদা এবং বিশেষ। কারণ হিসেবে তিনি জানিয়েছেন তাঁকে এই ছবিতে একদমই অদেখা রূপে দেখা যাবে। অভিনেতা হিসেবে তাঁর কেরিয়ারে নতুন পালক লাগাবে এই ছবি, এমনটাই নওয়াজউদ্দিন মনে করছেন। আগামী বছর এই ছবিটি মুক্তি পেতে চলেছে বলেই জানা গিয়েছে।

Connect On :