Movie Tickets: গোটা দেশ জুড়ে 75 টাকায় মিলবে টিকিট! কবে, কোথায় পাবেন এই ছাড় জানেন?

Movie Tickets: গোটা দেশ জুড়ে 75 টাকায় মিলবে টিকিট! কবে, কোথায় পাবেন এই ছাড় জানেন?
HIGHLIGHTS

দেশ জুড়ে একই দামে সিনেমা হলের টিকিট উপলব্ধ হবে জাতীয় চলচ্চিত্র দিবসের দিন

মাত্র 75 টাকায় দর্শকরা কিনতে পারবেন টিকিট

ওটিটির যুগেও যাঁরা হলে গিয়ে সিনেমা দেখেন তাঁদের ধন্যবাদ জানাতেই এমন উদ্যোগ নেওয়া হয়েছে

মাত্র 75 টাকায় টিকিট পাওয়া যাবে বহু সিনেমা হলে (Cinema Hall)। একদিন গোটা দেশ জুড়ে দারুন সস্তা হবে সিনেমার টিকিটের দাম। কবে পাবেন এই ছাড় জানেন? জাতীয় চলচ্চিত্র দিবসের দিন সমস্ত সিনেমাপ্রেমীদের জন্য এই ছাড় ঘোষণা করা হয়েছে।  16 সেপ্টেম্বর দেশ জুড়ে পালিত হয় জাতীয় চলচ্চিত্র দিবস (National Cinema Day)। এই বিশেষ দিন উপলক্ষ্যে মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া এমন সিদ্ধান্ত নিয়েছে। এই সংস্থার তরফে জানানো হয়েছে যে যাঁরা ওটিটির (OTT) যুগেও সিনেমা হলে গিয়ে সিনেমা দেখতে ভালবাসেন তাঁদের ধন্যবাদ জানাতে এই উদ্যোগ নেওয়া হয়েছে। কারণ এই দর্শকদের জন্যই সিনেমা হলগুলো করোনা পরবর্তী সময় লাভের মুখ দেখছে। তাই তাঁদের সাধুবাদ জানাতেই এই উদ্যোগ।

দেশের বিভিন্ন প্রান্তের সিনেমা হলের টিকিটের দাম 16 সেপ্টেম্বর 75 টাকা করা হবে। প্রায় 4,000 সিনেমা হলের টিকিটের দাম এদিন 75 টাকা করা হবে। এমনকি পিভিআর, সিনেপলিসের মতো হলেও এদিন টিকিটের দাম হবে মাত্র 75 টাকা। কেন 75 টাকা ভাবছেন? কারণ দেশে 75 বছর স্বাধীনতা দিবসের জন্য যে আজাদি কা অমৃত মহোৎসব পালন হচ্ছে সেই কথা মাথায় রেখেই টিকিটের দাম 75 টাকা করার কথা ভাবা হয়েছে।

Movie tickets price

এখন আপনি ভাবছেন আপনার বাড়ির পাশের হলের টিকিটের দাম কি এদিন 75 টাকা হবে? সেটা জানার জন্য আপনাকে নেট মাধ্যমে নজর রাখতে হবে। যে হলগুলো তাদের টিকিটের দাম কমিয়ে 75 টাকা করবে 16 সেপ্টেম্বর তারা সেই কথা আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেবে। কিন্তু আপনি যদি অনলাইন টিকিট কাটেন তাহলে আপনাকে বেশি দাম দিতে হলেও হতে পারে।

সিনেমা হলের মালিকরা আশা রাখছেন যে এই উদ্যোগ আবার দর্শকদের হলমুখী করে তুলবে। বর্তমানে সময়ে ওটিটি প্ল্যাটফর্মের ক্রেজ। অনেকেই এখন সিনেমা হল যাওয়ার বদলে বাড়ি বসেই সিনেমা, সিরিজ দেখতে পছন্দ করেন। এই কারণে সিনেমা হলের ব্যবসা মার খাচ্ছে। বহু সিনেমা হল বন্ধ হয়ে যাচ্ছে একই কারণে। তার মাঝে এমন উদ্যোগ নেওয়ার কারণে সমস্ত হলের মালিকরাই ভীষণ খুশি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo