Jio-Airtel-Vi কে টেক্কা দিচ্ছে এই প্ল্যান, মাত্র 141 টাকায় চলবে এক বছর

Jio-Airtel-Vi কে টেক্কা দিচ্ছে এই প্ল্যান, মাত্র 141 টাকায় চলবে এক বছর
HIGHLIGHTS

MTNL প্ল্যান Jio, Airtel, Vi, BSNL কে কড়া প্রতিযোগিতা দেয়

এই প্ল্যানের আওতায় প্রথম 90 দিনের জন্য প্রতিদিন 1 জিবি ডেটা দেওয়া হবে

এই প্ল্যানে গ্রাহকদের 365 দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে

মাত্র 141 টাকায় আপনাকে 365 দিনের ভ্যালিডিটি দেওয়া দিচ্ছে এই কোম্পানি। শুনে অবাক হচ্ছেন? যদি বলি এটা সত্তি! টেলিকম কোম্পানিরা Airtel, Jio, Vi, BSNL অনেক প্ল্যান অফার করে যাতে বেশি ভ্যালিডিটি অফার করা হয়। এই কোম্পানিগুলি ছাড়াও একটি সরকারী কোম্পানি রয়েছে, একই রকম সস্তা প্ল্যান অফার করে।

আসলে MTNL কোম্পানি এই সুবিধা দিচ্ছে গ্রাহকদের। এই কোম্পানির প্ল্যান খুব সস্তা। তবে বলে দি যে এই কোম্পানির সুবিধা মুম্বাই এবং নয়াদিল্লিতে পাওয়া যায়। কোম্পানির কাছে এমন একটি প্ল্যান রয়েছে যা 141 টাকায় আসে, যা আপনার সিম এক্টিভ রাখতে কাজে আসবে।

MTNL Rs 141 প্ল্যান:

এই প্ল্যানে গ্রাহকদের 365 দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে। এই ক্ষেত্রে, এই প্ল্যান Jio, Airtel, Vi, BSNL কে কড়া প্রতিযোগিতা দেয়।

অন্যান্য সুবিধার কথা বলতে গেলে, এই প্ল্যানের আওতায় প্রথম 90 দিনের জন্য প্রতিদিন 1 জিবি ডেটা দেওয়া হবে। এছাড়াও, গ্রাহকরা যদি শুধুমাত্র তার নেটওয়ার্কের নম্বর অর্থাৎ MTNL-এ কল করেন, তাহলে আনলিমিটেড কলিংয়ের সুবিধা দেওয়া হবে। পাশাপাশি, তাদের যদি অন্য নেটওয়ার্কে কল করতে হয়, তাহলে 200 মিনিট ফ্রি দেওয়া হবে।

কলিং সুবিধা শেষ হলে, গ্রাহকদের প্রতি মিনিটে 25 পয়সা করে কলিং চার্জ দিতে হবে। তবে এই সুবিধা শুধুমাত্র 90 দিনের জন্য পাওয়া যাবে। এর পর আবার 90 দিনের জন্য চার্জ দিতে হবে প্রতি সেকেন্ডে 0.02 পয়সা।

MTNL Logo

Particulars Features
MRP (in Rs. Incl of GST) 141
Validity 365 days
Freebies  
a) Data 1 GB/ day for 90 days
b) Voice 1) Free on MTNL network (Delhi & Mumbai) for 90 days2) Free 200 minutes on other network (100 local + 100 STD minutes for 90 days
Other terms and conditions 1) Beyond free minutes only 25 paisa per minute for 90 days 2) Beyond 90 days, calls will be charged at Rs. 0.02/sec. 3) All other terms and conditions will be as per MTNL Delhi Jeevansathi Plan 225 (JS)
Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo