2021 সালে Netflix-এ সবচেয়ে বেশি জনপ্রিয় এই 4 ওয়েব সিরিজ, আপনি কি দেখেছেন?

2021 সালে Netflix-এ সবচেয়ে বেশি জনপ্রিয় এই 4 ওয়েব সিরিজ, আপনি কি দেখেছেন?
HIGHLIGHTS

নেটফ্লিক্সে দেখুন এই বছরের সবকটি জনপ্রিয় সিরিজ

লিস্টে রয়েছে মানি হাইস্ট থেকে রেড নোটিশ পর্যন্ত দুর্ধর্ষ সব সিরিজ

এগুলি হল এই বছরের সেরা নেটফ্লিক্স সিরিজ

প্রত্যেকটি OTT প্ল্যাটফর্মের মধ্যে নেটফ্লিক্স (Netflix) বিশ্বের অনেক ভাষায় নানারকমের কনটেন্ট অফার করে। 2021 সালে নেটফ্লিক্সের (Netflix) বেশ কয়েকটি সিনেমা এবং সিরিজের নাম মানুষের মুখে মুখে ঘুরেছে। আপনি যদি নেটফ্লিক্সের সাবস্ক্রাইবার হন, তবে এই সিরিজগুলি আপনার প্রথম পছন্দ হতে পারে। আজ আমরা আপনার সামনে তুলে ধরছি 2021 সালে নেটফ্লিক্সে সবচাইতে বেশি জনপ্রিয় সিরিজগুলির লিস্ট, দেখে নিন-

1. Money Heist

এই সিরিজের “Bella Ciao” অ্যান্থেম এখনো দারুন জনপ্রিয়। 2021 সালে সালে এই স্প্যানিশ সিরিজের ফাইনাল পার্ট রিলিজ করেছে। লাস্ট সিজেনকে দুটো পার্টে ভাগ করে রিলিজ করা হয়েছে গোটা বছর জুড়ে। শেষ সিজনে জানা গিয়েছে পরদা ফাঁস হয়েছে সমস্ত সাসপেন্সের । বিশ্বের মধ্যে ভারতে এই সিরিজ সবথেকে বেশি জনপ্রিয় হয়েছে।

2. Never Have I Ever

এটি একটি রোম্যান্টিক কমেডি গোছের সিরিজ। আপাতত এই সিরিজের দুটি সিজেন রিলিজ করেছে। এই ওয়েব সিরিজের মূল গল্পের কেন্দ্রবিন্দুতে রয়েছে দেবী নামের একজন ইন্ডিয়ান আমেরিকান মেয়ে । গল্প এগিয়ে চলেছে তার হাই-স্কুল লাইফকে নিয়ে।

3. Squid Game

কয়েকমাস আগে রিলিজ হওয়া এই ওয়েব সিরিজ ইতিমধ্যেই সারা ফেলে দিয়েছে। এই সিরিজের কেন্দ্রীয় চরিত্রে রয়েছে একটি ভয়ানক খেলা। যেখানে অংশগ্রহণ করে টাকার দরকার রয়েছে এমন মানুষেরা। এই গেমে মোট 456 জন প্রতিযোগীকে একটি জায়গায় লক করা হয়েছে। এই গেম যারা খেলবেন তাদের 45.6 বিলিয়ন সাউথ কোরিয়ান কারেন্সি দেওয়া হবে।

4. Red Notice

এটি একটি ক্রাইম থ্রিলার যেখানে একজন হেড FBI অফিসার ডাকাতির ঘটনায় ফেঁসে যান। নিজেকে বাঁচাতে তাকে হাত মেলাতে হয় একজন নামি ডাকাতের সাথে। এরা দুজনে মিলে বিশ্বের সবথেকে বড়ো কন আর্টিস্টকে ধরার পরিকল্পনা করতে শুরু করেন।

Digit.in
Logo
Digit.in
Logo