MIUI 11 ডার্ক মোড আর আল্টিমেট পাওয়ার সেভিং মোডের সঙ্গে এই বৈশিষ্ট্যর সঙ্গে আসবে

MIUI 11 ডার্ক মোড আর আল্টিমেট পাওয়ার সেভিং মোডের সঙ্গে এই বৈশিষ্ট্যর সঙ্গে আসবে
HIGHLIGHTS

Xiaomi র পরবর্তী সফটোয়্যার আপডেট MIUI 11 নিয়ে কিছু খবর সামনে এসেছে, আর জানা গেছে যে এই আপডেটের সঙ্গে কিছু নতুন ফিচার সামনে এসেছে, আর এছাড়া আপনাদের বলে রাখি যে এই সময়ে আপনারা AI ফিচার পাবেন

Xiaomi র লেটেস্ট ভার্সানের বিষয়ে যদি বলি তবে এই সময়ে কাস্ট অ্যান্ড্রয়েড OS MIUI 10 , আর এটি গত বছর লঞ্চ করা হয়েছিল। আর এবার Xiaomi প্রায় সব ফোনে এই নতুন MIUI 10 দিচ্ছে। আর আপনাদের বলে রাখি যে সম্প্রতি লঞ্চ হওয় Redmi Note 7, Redmi Note 7 Pro, Mi 9 আর অন্যান্য ফোনে MIUI 10 আর অ্যান্ড্রয়েড 9 পাই দেওয়া হচ্ছে। আর এছাড়া জানা গেছে যে Xiaomi তাদের MIUI 11 য়ের ওপরে কাজ করছে। আর এখন এটি লঞ্চ হতে দেরি আছে, আর এর বিষয়ে গুজব আশা শুরু হয়েছে।

আর আমরা যদি কিছু লিক ইত্যাদি দেখি তবে আপনাদের বলে রাখি যে MIUI 11 য়ে আপনারা ভাল আর ইম্প্রুভড ফিচার পাবেন, আর এর সঙ্গে MIUI 10 য়ের তুলনা করলে দেখা যাবে যে MIUI11 য়ে আপনারা নতুন কিছু পাবেন।

MIUI 11 য়ের ডার্ক মোড আর অন্যান্য অনেক কিছু

আপনাদের বলে রাখি যে Ming এক জায়গায় MIUI 11 য়ের কিছু ফিচার্সের বিষয়ে বলেছেন, একটি বড় আইকনের চর্চা করে আপনাদের বলে রাখি যে MIUI10 য়ের তুলনায় MIUI 11 য়ে সব থেকে বড় পরিবর্তন সিস্টেম আইকন। আর Xiaomi সিস্টেম আইকনে পরিবর্তনের ওপর কাজ করছে। আর এর মানে এই যে MIUI 11 য়ে আপ নারা একটি নতুন ডিজাইন পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo