Mimi Chakraborty New Cinema: এবার মিনির সাথে Mimi Chakraborty, অফিসিয়াল পোস্টার লঞ্চ

Mimi Chakraborty New Cinema: এবার মিনির সাথে Mimi Chakraborty, অফিসিয়াল পোস্টার লঞ্চ
HIGHLIGHTS

মে মাসেই রিলিজ হবে Mainak Bhaumik পরিচালিত 'Mini' সিনেমা

মিনি একজন স্কুল ছাত্রী এবং তিতলি একজন অফিস কর্মী

তিতলি চরিত্রে দেখা যাবে Mimi Chakraborty কে

Mimi Chakraborty কে আরও একবার বড় পর্দায় পেতে চলেছেন বাঙালি সিনেমা ভক্তরা। মে মাসেই রিলিজ হবে Mainak Bhaumik পরিচালিত 'Mini' সিনেমা। সিনেমাটিতে দেখা যাবে দুই বন্ধুর গল্প। তবে এই বন্ধু যে-সে বন্ধু নয়। তিতলি ও মিনি নামের দুই বন্ধুর মধ্যে রয়েছে অনেক ফারাক। বয়সের ফারাক তার মধ্যে অন্যতম। মিনি একজন স্কুল ছাত্রী এবং তিতলি একজন অফিস কর্মী। গল্পে দেখা যাবে করোনা প্যান্ডেমিক কিছুটা স্বাভাবিক হলে স্কুলগুলি আবার খুলে যায়। এরপর ভিন্ন বয়সি দুই মানুষের বন্ধুত্বের গল্পটি কিভাবে জমে উঠবে তা দেখতে হলে যেতে হবে সিনেমা হলে।

'মিনি' সিনেমাটি রিলিজ করবে মে মাসের 6 তারিখ। তবে সিনেমার প্রথম পোস্টার রিলিজ হল দোল উৎসবের মাঝে। বিখ্যাত পরিচালক Mainak Bhaumik এর সাথে Mimi Chakraborty এর এটি প্রথম কাজ। তিতলি চরিত্রে দেখা যাবে তাকে। মিমি চরিত্রে অভিনয় করেছেন Ayanna Chatterjee। এছাড়াও সিনেমাটিতে রয়েছেন Rudrajit Mukhopadhyay, Mithu Chakraborty,  Saptarshi Maulik, Kamalika Banerjee এবং আরও অনেকে।

 Mainak Bhaumik এর পরিচালনায় একের পর সিনেমা হিট হয়েছে এর আগে। তার সিনেমার গল্প এবং স্ক্রিন প্রেজেন্টেশন বরাবরই চোখ টেনেছে দর্শকদের। Mach Misti & More, Ami Aar Amar Girlfriends, Bibaho Diaries, Generation Ami, Bornoporichoy, Ekannoborti এর মতো অসাধারণ সিনেমাগুলি দর্শকদের উপহার দিয়েছেন তিনি। তাই তার পরিচালনায় নতুন সিনেমা, সাথে Mimi এর মতো তারকা অভিনেত্র্‌ দর্শকদের মধ্যে ইতিমধ্যেই আশার আলো জাগিয়ে তুলেছে। সিনেমার পোস্টার রিলিজ হতেই দর্শকদের আগ্রহ কয়েকগুণ বেড়ে গেছে। মিনি সিনেমাটিতে আরও একটি চমক হল, Sampurna Lahiri  প্রযোজক হিসেবে এই সিনেমায় ডেব্যুট করছেন। প্রযোজনায় তার সাথে রয়েছেন Rahul Bhanja। সুতরাং, তিতলি ও মিনির বন্ধুত্বের কথা জানতে হলে অপেক্ষা করতেই হবে 6 মে পর্যন্ত।

Digit.in
Logo
Digit.in
Logo