জাহ্নবীর নতুন লড়াই এল প্রকাশ্যে, দারুন ঠাণ্ডায় কী করছেন তিনি দেখাল ‘Mili’র ট্রেলার

Updated on 17-Oct-2022
HIGHLIGHTS

আসতে চলেছে নতুন হিন্দি ছবি মিলি

মুক্তি পেল এই ছবির ট্রেলার অভিনয়ে জাহ্নবী কাপুর

কনকনে ঠাণ্ডার মোকাবিলা কীভাবে অভিনেত্রী করেন তাই দেখা গেল ট্রেলারে

মৃত্যুর থেকেও বোধহয় অনেক বেশি ভয়ংকর হচ্ছে মৃত্যু ভয়। আর সেই ভয়ই দেখা গেল অভিনেত্রীর মুখে। ফ্রিজারে আটকে পড়েছেন জাহ্নবী কাপুর (Janhvi kapoor)। কনকনে ঠাণ্ডায় প্রাণ হারানোর জোগাড়। তাও হাল ছাড়ছেন না তিনি। বদ্ধ ফ্রিজার থেকে মুক্তি পাওয়ার আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন তিনি। কোথায় এমনটা দেখা গেল? জাহ্নবীর আগামী ছবি মিলির ট্রেলারে ধরা পড়ল এমন দৃশ্য। ট্রেলারটি মাত্র কয়েক সেকেন্ডের তবুও দর্শকদের আতঙ্ক ধরাতে বাধ্য। আর এই ট্রলারের মাধ্যমেই শ্রীদেবী (Sridevi) কন্যা আবার সবার মন জয় করে নিলেন।

ছবির ট্রেলারে দেখা যাবে জাহ্নবীর বাবার সঙ্গে তাঁর সম্পর্ক কেমন। তারপর সে বিদেশে চলে যায় পড়াশোনা করতে। সেখানে সে একটি ফুড জায়েন্টের কর্মকর্তা হিসেবে দর্শকদের সামনে ধরা দেবে। কিন্তু তারপর? সেখানেই লুকিয়ে রয়েছে চমক।

সেই চমক কী? দেখা যায় জাহ্নবী একটি ফ্রিজারে আটকে পড়েছেন। কিছুতেই সেখান থেকে বেরোতে পারছেন না। মৃত্যু তাঁর আসন্ন। তবুও বাঁচার শেষ চেষ্টা চালাচ্ছে সে। মুখ হাত ফেটে রক্ত বেরিয়ে আসছে। তবুও সে বাঁচার লড়াই করছে। সারা গায়ে তাঁর প্লাস্টিক জড়ানো। তবুও যন্ত্রণায় চোখে জল তাঁর। শেষ মুহূর্তে তাঁর একে একে মনে পড়ছে বাবার সঙ্গে কাটানো সেরা মুহূর্তগুলোর কথা। মনে পড়ছে প্রেমিকের কথাও।

মিলি ওরফে জাহ্নবী নিখোঁজ দেখে তাঁর বাবা অস্থির হয়ে পড়েন। মেয়ের চিন্তায় তাঁর দিন কাটতে থাকে। তিনি ভাবেন মিলির প্রেমিকের হাত রয়েছে তাঁর নিখোঁজের পিছনে। কিন্তু সত্যি কি তাই? মিলির প্রেমিকও তো মনোকষ্টে দিন কাটাচ্ছেন। তাহলে? আদতে কে জড়িত? মিলি বা উদ্ধার পাবে কীভাবে? উত্তর দেবে ছবি।

আগামী মাসে মুক্তি পাবে জাহ্নবী কাপুরের আগামী ছবি মিলি। 4 নভেম্বর আসছে এই ছবি। Netflix এ মুক্তি পাবে এই ছবি। ট্রেলার প্রকাশ্যে আসার আগে জাহ্নবী এই ছবির পোস্টার তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছিলেন।

Connect On :