Micromax Canvas Plex ট্যাবলেট 8 ইঞ্চির HD ডিসপ্লের সঙ্গে ভারতে লঞ্চ হল

Micromax Canvas Plex ট্যাবলেট 8 ইঞ্চির HD ডিসপ্লের সঙ্গে ভারতে লঞ্চ হল
HIGHLIGHTS

কোম্পানি Rs 12,999 ‘র দামে এই ট্যাবলেটটি লঞ্চ করেছে

কোম্পানি তাদের Canvas Plex লঞ্চ করে দিয়েছে। কোম্পানি এই ট্যাবলেটটি লঞ্চ করার জন্য Eros Now এর সঙ্গে পার্টনারশিপ করেছে, এর দাম Rs 12,999। এটি 1 সেপ্টেম্বর 2017 থেকে রিটেল স্টোরে কিনতে পাওয়া যাবে। আজকের সেরা ডিল নিয়ে এল অ্যামাজন

এই ট্যাবলেটটির কিছু স্পেশিফিকেশানের কথা বললে বলতে হয় যে, Micromax Canvas Plex এই ডিভাইসটিতে 8 ইঞ্চির HD ডিসপ্লে, কোয়াড-কোর মিডিয়াটেক MT8382 প্রসেসার, 3GB র‍্যাম আর 32GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। এই ট্যাবলেটটির রেয়ারে একটি 5 মেগাপিক্সালের ক্যামেরা আছে আর এর সেলফি ক্যামেরা 2 মেগাপিক্সালের।

এই ট্যাবলেটটি অ্যান্ড্রয়েড 5.1 ললিপপে চলে। এতে 3000mAh এর ব্যাটারি আছে যা 168.5 ঘন্টা অব্দি স্ট্যান্ডবাই টাইম দেয়। কানেক্টিভিটির জন্য এতে ব্লুটুথ 4.0, WiFi আর মাইক্রো USB পোর্ট দেওয়া হয়েছে।

Eros Now এর সঙ্গে এই পার্টনারশিপের ফলে Micromax Canvas Plex কে এক বছরের Eros Now এর প্রিমিয়াম সাবস্ক্রিপশান পাওয়া যাবে। আর এর ফলে ইউজার্সরা Eros এর বলিউড লাইব্রেরি, রিজেনাল লেজেন্ড সিনেমা, মিউজিক ভিডিও, টিভির সঙ্গে অ্যাক্সেস করতে পারবে। এর সঙ্গে ইউজার্সরা বেশ কিছু এক্সাইটিং ফিচার্সের সুবিধাও পাবে। যেমন ফুল লেন্থ মুভি, থার্মাটিক কিউরেটেড প্লেলিস্ট, মাল্টি ভিডিও, মিউজিক ভিডিও ইত্যাদি।

এছাড়া এই ডিভাইসটি DTS সাউন্ড এর সঙ্গে আসবে। এই পার্টনার্শিপের মাধ্যমে কিছু বাছাই করা গ্রাহকরা তারকাদের সঙ্গে দেখা করার সুযোগ পাবে।

আজকের সেরা ডিল নিয়ে এল অ্যামাজন

সোর্সঃ ইমেজ সোর্সঃ 

Digit.in
Logo
Digit.in
Logo