মি ব্যান্ড 4 আর ওয়াটার পিউরিফায়ারও একাধিক জিনিস ভারতে আনল শাওমি

Updated on 17-Sep-2019
HIGHLIGHTS

আছে Mi Band4

এর সঙ্গে আছে মি র ওয়াটার পিউরিফায়ার

আর এর সঙ্গে আছে স্মার্ট লাইট

ভারতে আজকে শাওমি তাদের একটি ইভেন্টে তাদের একাধিক প্রোডাক্ট লঞ্চ করেছে। এর মধ্যে যেমন আছে শাওমির নতুন কিছু টিভি তেমনি আছে আরও একাধিক প্রোডাক্ট। এর মধ্যে আছে শাওমির ওয়াটার পিউইরফায়ার আর মি ব্যান্ড 4।

আজকে এখানে আমরা সেই বিষয়ে ডিটেলসে জানাব।

মি স্মার্ট ওয়াটার পিউরিফায়ার ফিচার আর দাম

কোম্পানির নতুন Mi Smart Water Purifier য়ের কথা এই ইভেন্টে ঘোষনা করা হয়েছে যা মিনিমাল ডিজাইনের সঙ্গে এসছে আর এটি 7 লিটার জলের ট্যাঙ্ক যুক্ত যা ওয়াটার পিউরিফাই করে।

Mi Smart Water Purifierতিনটি আলদা আলাদাআ পেরিফাইং কার্টেজ সঙ্গে আসে আর এটি ফাইভ লেয়ার পেরিফিকেশান অফার করে। আর প্রথম কাট্রিজ পলিকার্বোনেটিক কটন আর অ্যাক্টিভেট কার্বন যুক্ত। আর প্রথম পলিকার্বোনেট কটন আর অ্যাক্টিভেটেড কার্বনের সঙ্গে আসবে। আর অন্য কারট্রেজ RO প্রযুক্তির সঙ্গে আর তৃতীয় কার্টেজ পোস্ট অ্যাক্টিভেটেড কার্বনের সঙ্গে এসেছে। আর জলের ট্যাঙ্কে UV ল্যাপও দেওয়া হয়েছে।

Mi Smart Water Purifier রিয়েল টাইম মনিটার ফিচার যুক্ত আর কোম্পানি এর জন্য TDS সেন্সার দিয়েছে। আর TDS লেভেল মি হোম অ্যাপে দকেহা যাবে। আর পিউরিফায়ারের দাম 11,999 টাকা রাখা হয়েছে আর এটি 29 সেপ্টেম্বর 12 টার সময়ে ফ্লিপকার্ট মি ডট কম আর মি হোমে আসবে।

মি স্মার্ট ব্যনাড 4

ভারতে এর সঙ্গে কোম্পানি তাদের mi smart band 4 নিয়ে এসেছে। Mi Band 4য়ে 0.95 ইঞ্চির AMOLED কালার দেওয়া হয়েছে আর এটি 120x240p রেজিলিউশানের। আর এতে 2.5D স্ক্রাচ রেজিস্টেন্স গ্লাস দেওয়া হবে। আর নতুন ডিসপ্লের বদলে আপনারা 77টি কালারফুল ডায়ালার থিম পাবেন আর এ রস্নগে আছে টাচ সাপোর্ট, নতুন ওয়ারেবেল বক্স কমান্ড। আর এটি প্রথমে সিক্স অ্যাক্সিস অ্যাক্সেলোমিটারের সঙ্গে এসেছিল যা রানিনবগ, সাইকেলিং, এক্সারসাইজ, সুইমিং আর ওইয়াকিং অ্যাক্টিভিট মনিটার করে। আর 5ATM ওয়াটার রেজিস্টেন্স ক্যাপাবেলিটির মাধ্যমে গ্রাহকরা 50 মিটার পর্যন্ত সাঁতার কাটতে পারবেন।

মি ব্যান্ড 4 বেশ কিছু সিউমিং স্ট্রোক্স চিনতে পারবেন আর এর মধ্যে ব্যাক স্ট্রোক, বাটারফ্লাই, ফ্রিস্টাইল, ব্রেস্টস্ট্রোক আর মিক্সড স্টাইল আছে। আর এর সঙ্গে কোম্পানি বলেছে যে ব্যান্ডের মাধ্যমে ভয়েস কমান্ড গ্রাহকরা কম্প্যাটেবেল কানেক্টেড ডিভাইস কন্ট্রোল করতে পারবেন। আর ইনকামিং কল আর টেক্সট মেসেজ ছাড়া ডিভাইসে প্লে করা মিউজিক দেখা যাবে। গ্রাহকরা লাউভ ওয়েদার আর স্টক আপডেট দেখায়।

Mi Band 4 য়ের দাম 2,299 টাকা রাখা হেয়ছে আর এর প্রথম সেল 19 সেপ্টেম্বর দুপুর 12টার সময়ে ফ্লিপকার্ট, মি ডট কম আর মি হোমে হবে।

মি মোশান অ্যাক্টিভেটেড নাইট লাইট 2

আর এখানেই তালিকা শেষ হচ্ছে না এর সঙ্গে কোম্পানি ভারতে Mi Motion Activated Night Light 2  য়ের কথাও জানিয়েছে আর এই নতুন প্রোডাক্টটি ভারতে কোম্পানির ক্রাউডফান্ডিং প্ল্যাটফর্মে বিক্রি করা হবে। আর এই লাইট লো টু ডার্ক অ্যাম্বিয়েন্ট লাইটে কাজ করে। আর এতে ব্রাইটনেশ লেভেল রাখা হয়েছে আর মিনিমাল ডিজাইন আনা হয়েছে। ক্রাউডফাইন্ডিং স্টেজের স্ম্যহে 500 টাকায় এটি বিক্রি করা হবে।

Connect On :