Mi Fan Festival 2019ঃআজকে এই সেলের দ্বিতীয় দিন

Updated on 05-Apr-2019
HIGHLIGHTS

এই সেলটি 4 মার্চ থেকে শুরু হয়েছে

আজ এই সেলের দ্বিতীয় দিন

গত কাল থেকে শুরু হওয় এই সেলের আজকে দ্বিতীয় দিন, এই সেলে আপনারা দারুন সব জিনিস কিনতে পারবেন

আমরা এর আগে আপনাদের জানিয়েছিলাম যে 4 এপ্রিল থেকে শুরু হতে চলেছে Xiaomi র Mi ফ্যান ফেস্টিভাল। আপনারা জানেন যে প্রতিবারই কোম্পানি বছরে একবার তাদের এই সেল নিয়ে আসে। আর এই সেলে Xiaomi র সব প্রোডাক্টে দারুন সব অফার আর ডিস্কাউন্ট পাওয়া যায়। আর এবারের এই ফ্যান সেল আজ থেকে শুরু হয়ে দুদিন পর্যন্ত চলবে। মানে আজ 4এপ্রিল দুপুর 12টা থেকে এই সেল আগামী 6 এপ্রিল পর্যন্ত চলবে।

এই সেলে আপনারাও অংশ গ্রহণ করতে পারবেন। আর আজকে এই সেলের দ্বিতীয় দিনে আপনারা  আপনারা অ্যামাজন ইন্ডিয়া Xiaomi র নিজস্ব সাইট Mi.com থেকে কিনতে পারবেন। এই সেলে আপনারা HDFC ব্যাঙ্কের কার্ড দিয়ে কেনা কাটা করলে 5% ইন্সট্যান্ট ডিস্কাউন্ট পাবেন। আর আজকের এই সেলের কিছু প্রোডাক্টের বিষয়ে আমরা আপনাদের এই আর্টিকেলে জানাব। এই সেলে আপনারা ফোন থেকে টিভি থেকে শুরু করে ইয়ারফোন সবই কিনতে পারবেন।

Redmi 6 Pro

আজকে এই ফোনটি আপনারা এখানে 3GB র‍্যামের সঙ্গে কিনতে পারবেন। আর এই ফোনের স্টোরেজ 32GB র। আর এই ফোনটি এই সেলে আপনারা 7,999 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 11,499 টাকা বলা হয়েছে। ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরাতে 12MP+5MP আর ফ্রন্টে একটি 5MP র ক্যামেরা দেওয়া হয়েছে। এখান থেকে কিনুন।

Mi LED TV 4A PRO

আপনারা আজকে এই মি টিভিটি এই সেলে 29,999 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 32,999 টাকা বলা হয়েছে। আর এটি একটি 49 ইঞ্চির ফুল HD টেলিভিশান। এই টিভিতে আপনারা 3টি HDMI পোর্ট পাবেন আর সঙ্গে 2টি USB পোর্টও আছে। এখান থেকে কিনুন।

Mi Earphones with Mic

আপনারা এই মি ইয়ারফোনটি আজকে এখানে এই সেলে মাত্র 599 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 999 টাকা বলা হয়েছে। এটি মাইক যুক্ত ইয়ারফোন। এখান থেকে কিনুন।

Mi LED TV 4 PRO

আজকে এই 55 ইঞ্চির মি টিভিটি আপনারা এই ফ্যান সেলে মাত্র 45,999 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 54,999 টাকা বলা হয়েছে। এই 4K HD টিভিটিতে আপনারা 2টি USB পোর্ট পাবেন আর এর সাউন্ড আউটপুট 16Wয়ের। এখান থেকে কিনুন।

Mi LYYX01ZM Pocket Speaker

আজকে আপনারা এই মির পকেট স্পিকারটি এখানে মাত্র 1,299 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 1,499 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

আর শুধু যে এই সব কিছু না এর সঙ্গে আরও অনেক ডিল আপনারা এই অফারে পাবেন। সেই সব ডিলেও আপনারা দারুন সব অফার পাবেন। সেই সব কিছু আপনারা এখান থেকে দেখতে পারেন। আর পছন্দ হলে তা নিজেরও করতে পারবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :