MG Hector Facelift এল দেশে, 14.73 লাখ টাকা থেকে শুরু হচ্ছে দাম

MG Hector Facelift এল দেশে, 14.73 লাখ টাকা থেকে শুরু হচ্ছে দাম
HIGHLIGHTS

Auto Expo 2023 -এ MG Hector Facelift লঞ্চ করল দেশে

এই গাড়িতে আছে 14 ইঞ্চির একটি বিশাল বড় সাইজের ডিসপ্লে

এর আগে MG Hector যখন লঞ্চ করে প্রথম 2019 সালে তখন গাড়িতে ছিল 10 ইঞ্চির ডিসপ্লে

দীর্ঘ দুই বছরের বিরতি কাটিয়ে ফিরে এল Auto Expo। শেষবার 2020 সালে এই অনুষ্ঠানটি হয়েছিল। এরপর মহামারীর কারণে টানা দুই বছর এই অনুষ্ঠান করা যায়নি। এবার আবার সমস্ত বাধা কাটিয়ে দক্ষিণ পূর্ব এশিয়ার সব থেকে বড় অটোমোবাইল শো, এই Auto Expo 2023 এর আয়োজন করা হয়েছে। 12 জানুয়ারি থেকে আনুষ্ঠানিক ভাবে এই শো শুরু হচ্ছে। আর এই ইভেন্টেই লঞ্চ করল MG Hector Facelift। MG Motor India কোম্পানির নবীনতম সংযোজন এই গাড়িটি। 

2019 সালে প্রথমবারের জন্য MG Hector গাড়িটি ভারতের বাজারে লঞ্চ করেছিল। এই গাড়িতে ছিল 10 ইঞ্চির একটি ডিসপ্লে। এবার সেই 10 ইঞ্চির ডিসপ্লেকে সরিয়ে 14 ইঞ্চির ডিসপ্লে জায়গা করে নিয়েছে MG Hector Facelift এ। আমাদের দেশীয় গাড়ির বাজারের কোনও গাড়িতে এত বড় ডিসপ্লে আর নেই। এটাই প্রথম। 

কোন কোন মডেল মিলছে এই গাড়ি? দামই বা কত? 

জানা গিয়েছে বর্তমানে 5টি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে এই Hector Facelift গাড়িটির। আর এই 5টি ভ্যারিয়েন্ট হল শার্প প্রো, স্যাভি প্রো, স্মার্ট প্রো, স্মার্ট এবং স্টাইল। ভারতে এই গাড়ির দাম শুরু হচ্ছে 14.71 লাখ টাকা থেকে। আর টপ মডেলের দাম হবেন 22.42 লাখ টাকা। এগুলো সব কটাই এক্স শোরুম প্রাইজ। 

কী কী ফিচার আছে এই গাড়িতে? 

গ্রাহকরা এই গাড়িতে ADAS সেফটি ফিচার পাবেন। এছাড়া এটার সঙ্গে থাকছে ক্রুজ কন্ট্রোল, ফরওয়ার্ড কলিশন ওয়ার্নিং, লেন কিপিং অ্যাসিস্ট, ইত্যাদি। এছাড়া এখানে মিলবে অটোনমাস এনার্জি ব্রেকিং। এছাড়া গ্রাহকরা এখানে পাবেন একটি 360 ডিগ্রি ক্যামেরা। আপনি চাইলে এই 360 ডিগ্রি ক্যামেরাকে থ্রি ডি মোডে বদলে নিতে পারেন। আর যেহেতু গাড়ির ডিসপ্লে অনেকটা বড় এবং স্বচ্ছ, তাই গাড়ির ভিতরে বসেই আশপাশটা এখন পরিষ্কার ভাবে দেখা যাবে। 

MG Hector Facelift

বেন্ড ক্রুজ অ্যাসিস্ট এর সুবিধা মিলবে এই গাড়িতে। এটার ফলে আপনি যেই মুহুর্তে গাড়িটিকে ঘোরানোর চেষ্টা করবেন সেই মুহূর্তে অটোমেটিক ভাবে এই গাড়ির ক্রুজ কন্ট্রোল চালু হয়ে যাবে। এর ফলে আপনার গাড়ির স্পিড একদম কন্ট্রোলে থাকবে। এছাড়া গ্রাহকরা এই গাড়িতে পেয়ে যাবেন সানরুফের সুবিধা। শুধু সানরুফ নয়। এই গাড়িতে মিলবে সব থেকে বড় সানরুফ।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo