মার্সিডিজ বেঞ্জ অটো এক্সপো 2018 তে Maybach S650 লঞ্চ করবে

মার্সিডিজ বেঞ্জ অটো এক্সপো 2018 তে Maybach S650 লঞ্চ করবে
HIGHLIGHTS

9 ফেব্রুইয়ারিতে অটো-এক্সপো কনসেপ্ট EQ আর E-Class অল টেনারও আসবে

মার্সিডিজ বেঞ্জ ঘোষনা করেছে যে অটো এক্সপো 2018তে বেশ কিছু গাড়ি লঞ্চ আর শো কেস করা হবে, যার মধ্যে Maybach S650 saloon, E-Class অল-টেরেন আর EQও আছে। তবে 9 ফেব্রুয়ারি হতে চলা অটো এক্সপোতে Maybach S650 লঞ্চ করা হবে কিন্তু E-Class অলটেরেনকে ভারতের রাস্তার জন্য অনাবরন করা হবে আর পরে দেশে লঞ্চ করা হবে।

আগামী অটো এক্সপো 2018তে দেখানো তিনটি গাড়ি আলাদ আলাদা ক্যাটাগড়ির। Maybach S650 ফ্ল্যাগশিপ সিডান গাড়ি। এটি লাগজারি গাড়ির অনেক ফিচার্স যুক্ত হবে। আর সেখানে E-Class আল-টেরেনে আপনি E Class এর সমস্ত কম্ফর্ট আর সুবিধা পাবেন। আর এর সঙ্গে এতে হাইব্রিড ডায়নামিক বেশি শক্তিশালী হবে। মার্সিডিজ বেঞ্জ এই গাড়িটিকে অটো এক্সপোতে অনাবরন করবে, তবে এর অফিসিয়াল লঞ্চের ঘোষনা পরে এই বছরেই করা হবে।

মার্সিডিজ বেঞ্জ এই অটো এক্সপো (2018)তে EQ electric কনসেপ্টের প্রদর্শনও করবে। এই ইলেক্ট্রিক মডেলটির প্রথম প্রোডাকশান ভার্শান হবে। মার্সিডিজ বেঞ্জ EQ electric ইলেক্ট্রিক কনসেপ্ট একটি ইলেক্ট্রিক ইউএসবি, যা একটি ওয়ারলেস চার্জিবগ, ফিক্সড অল-হুইল ড্রাইভিং, 500  কিমির ফুল রেঞ্জ আর লাকজারি গাড়ির সৌন্দর্য ধরে রাখতে সক্ষম হয়েছে। 

এই EQ SUV কাকেন্টেড কার ইনফ্রাস্টাকচার যুক্ত করা হবে যা ভবিষ্যতে গাড়িতে অনিবার্য হবে বলে মনে হয়। আর এর সঙ্গে এই গাড়িতে আটোমেটেড ড্রাইভিং প্রযুক্তি থাকবে। এটি স্মার্ট শহর আর ইলেক্ট্রিক গতিশীলতাকে উৎসাহিত করতে ভারতের রণনীতির অনুসরণ করবে। “ভারত অটো এক্সপো 2018” 9 ফেব্রুয়ারিতে আসার জন্য তৈরি হবে, যাতে আপনি অনেক লাগজারি কার দেখতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo