Maruti Suzuki এর Swift গাড়িটি কিনুন এবার মাত্র 80 হাজার টাকায়! কীভাবে সম্ভব? দেখে নিন

Updated on 19-Aug-2022
HIGHLIGHTS

মারুতি সুজুকি দিচ্ছে দারুন সুযোগ, কম দামে গাড়ি কিনতে চাইলে অবশ্যই এই সুযোগের সদ্ব্যবহার করুন

মারুতি সুজুকির সুইফ্ট গাড়িটি এখন পেয়ে যাবেন মাত্র 80 হাজার টাকাতেই

তবে এই টাকায় যে গাড়ি পাবেন সেটা আদতে একটি সেকেন্ড হ্যান্ড গাড়ি

Maruti Suzuki আনল দারুন চমক! মধ্যবিত্তের অনেকগুলো স্বপ্নের একটা হল গাড়ি কেনা। কিন্তু স্বপ্ন থাকলে সাধ্যে সবসময় কুলোয় না। বিশেষ করে নতুন গাড়ি কেনা অনেকেরই সাধ্যের বাইরে। তবে এবার কিন্তু সাধ পূরণ হতেই পারে। Maruti Suzuki এবার সেই সুযোগ এনে দিল। না, নতুন নয়, সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনতেই পারেন। এমনিতেই দেশে মারুতি সুজুকির সেকেন্ড হ্যান্ড গাড়িই সব থেকে বেশি বিক্রি হয়। এবার এল সুবর্ণ সুযোগ।

Maruti Suzuki এবার গ্রাহকদের জন্য দারুন অফার এনেছে। এই অফারে গ্রাহকরা খুব কম দামেই মারুতি সুজুকি সুইফ্ট গাড়ি কিনতে পারবে। এই গাড়িটা আপনাকে দেবে 25 কিলোমিটার মাইলেজ। অর্থাৎ এক লিটার তেলে এই গাড়িটি 25 কিলোমিটার অবধি চলতে পারবে। এছাড়াও আছে বেশ কিছু দারুন ফিচার। যদিও এই গাড়িটির শোরুম প্রাইজ হচ্ছে প্রায় 7 লাখ টাকা। কিন্তু এখন মারুতি সুজুকি এর দেওয়া অফারে আপনি এই গাড়িটি মাত্র 80 হাজার টাকাতেই এখন কিনতে পারবেন।

বর্তমানে এই গাড়িটিকে Maruti Suzuki এর যে True Value ওয়েবসাইট আছে সেখানে লিস্ট করা হয়েছে। এছাড়া গ্রাহকরা Droom, বা Cardekho এর মতো একাধিক ওয়েবসাইটেও এই গাড়িটি পাবেন। অন্যদিকে 2013 সালে মারুতি সুজুকি সুইফ্টের VXI মডেল যেটা লঞ্চ হয়েছিল সেটা এখন একাধিক ওয়েবসাইটে মাত্র 58 হাজার টাকায় পাওয়া যাচ্ছে। আর 2010 সালের VXI মডেলটি বিক্রি হচ্ছে 78 হাজার টাকায়। এখন ভাবছেন যে গাড়িটি পরে লঞ্চ হয়েছে তার দাম কেন কম? এটার একটাই কারণ, 2013 সালের মডেলটি 1লাখ 34 হাজার 780 কিলোমিটার চলেছে, সেই তুলনায় 2010 সালের মডেলটি কম রাস্তা চলেছে।

2010 সালের যে গাড়িটি বিক্রি হওয়া জন্য এই গাড়ি বিক্রির ওয়েবসাইটে লিস্ট করা হয়েছে সেটা জয়পুরের একটি শোরুম থেকে রেজিষ্টার করা হয়েছিল। এই গাড়িটা বেশ ভাল অবস্থাতেই আছে, এছাড়াও এই গাড়ি কিনলে পাবেন ফাইন্যান্সের সুবিধা। অন্যদিকে আপনারা যদি True Value ওয়েবসাইট থেকে কেনেন এই গাড়িটি তাহলে 6 মাসের ওয়ারেন্টি পাবেন। এছাড়া থাকছে লোনের সুবিধাও।

Connect On :