Maruti Suzuki নিয়ে এল S-Presso এর S-CNG ভ্যারিয়েন্ট, 5.90 লাখ থেকে শুরু হচ্ছে দাম

Updated on 16-Oct-2022
HIGHLIGHTS

লঞ্চ হয়ে গেল S-Presso S-CNG মডেল

দাম শুরু 5.90 লাখ টাকা থেকে

দুটি ভ্যারিয়েন্টে এই গাড়ি আনা হয়েছে, Lxi, Vxi

Maruti Suzuki তার 10 নম্বর ফ্যাক্টরি ফিটেড S-CNG মডেল লঞ্চ করল দেশে। ভারতের সর্ব বৃহৎ গাড়ি প্রস্তুতকারক সংস্থা তাদের S-Presso মডেলের S-CNG মডেল নিয়ে এল 14 অক্টোবর। S-Presso মডেলটি ইতিমধ্যেই দেশে প্রায় 2.26 লাখ বিক্রি হয়ে গিয়েছে। দুটি ভ্যারিয়েন্টে এই গাড়ি আনা হয়েছে। এই ভ্যারিয়েন্ট দুটি হল Lxi এবং Vxi।

5.90 লাখ টাকা এক্স শোরুম দাম হচ্ছে মারুতি সুজুকি S-Presso S-CNG Lxi মডেলের। 6.10 লাখ টাকা থেকে দাম শুরু হচ্ছে  S-Presso S-CNG Vxi মডেলটির।

ডুয়াল জেট, ডুয়াল vvt ইঞ্জিন রয়েছে এই গাড়িতে 1.0 লিটারের। 82.1nm টর্ক উৎপন্ন করতে সক্ষম এই ইঞ্জিন সঙ্গে 56.69 PS পাওয়ার উৎপন্ন করতে পারে সর্বোচ্চ। 32.73 কিলোমিটার মাইলেজ পাওয়া যাবে এই গাড়িতে, এমনটাই বলা হয়েছে সংস্থার তরফে। 5 স্পিড ম্যানুয়াল গিয়ার বক্স রয়েছে এই গাড়িতে।

এতে গ্রাহকরা উপলব্ধি করতে পারবেন নিরাপদ ট্রাভেল, স্বস্তি এবং ভাল মানের রাইড কোয়ালিটি। ডুয়াল ইন্টারডিপেন্ডেন্ট ইলেকট্রনিক কন্ট্রোল ইউনিট রয়েছে মারুতি সুজুকির এই গাড়িতে যেমনটা তার বাকি S-CNG গাড়িতে রয়েছে। সঙ্গে আছে স্টেইনলেস স্টিল পাইপ, ইন্টিলিজেন্ট ফুয়েল ইনজেকশন সিস্টেম, ইত্যাদি। গ্রাহকরা এতে পাবেন ইন্টিগ্রেটেড ওয়্যারিং হার্নেস।

 মাইক্রো সুইচের সুবিধাও পাবেন গ্রাহকরা এই গাড়িতে যার সাহায্যে তাঁরা নিশ্চিত করতে পারবেন যে ইঞ্জিন বন্ধ হয়েছে কিনা। আর যখন গাড়িতে জ্বালানি ভরা হয় তখন এই ইঞ্জিন চালু হবে না। এমনটাই জানানো হয়েছে সংস্থার তরফে।

Connect On :