Malaika Arora Khan এবং Amrita Arora আসছেন OTT-তে, বলিউডের এই দুই বোন কি কার্ডাশিয়ানের পথে

Updated on 19-Sep-2022
HIGHLIGHTS

ওটিটি প্ল্যাটফর্মে আসতে চলেছেন মালাইকা অরোরা খান এবং অমৃতা আরোরা

বলিউডের এই অরোরা সিস্টার্স কি এবার দ্যা কার্ডাশিয়ানের দেখানো পথে হাঁটবে?

অরোরা সিস্টার্স নামক ওয়েব সিরিজে তাঁদের দেখা যাবে?

বলিউডে (Bollywood) শুরু হতে যাচ্ছে Arora Sisters? তবে কি আমেরিকার দ্যা কার্ডাশিয়ানের মতোই কিছু হতে চলেছে? এখনও তেমন কিছু স্পষ্ট ভাবে জানা না গেলেও বলিউডের অন্দরে কানাঘুষোয় শোনা যাচ্ছে মালাইকা অরোরা খান (Malaika Arora Khan) এবং অমৃতা আরোরা (Amrita Arora) নাকি একত্রে একটি ওটিটি প্ল্যাটফর্মের (OTT) ওয়েব সিরিজ সঞ্চালনা করতে চলেছেন। হলিউডে (Hollywood) যেমনটা দেখা গিয়েছিল এবার কি তবে বলিউডের দুই বোন তেমনই কিছু চালু করতে যাচ্ছে?

অমৃতা দু একটি ছবিতে কাজ করেছেন। কিন্তু তেমন জনপ্রিয়তা অর্জন করতে পারেননি এই অভিনেত্রী। ফলে বর্তমানে রুপোলি পর্দায় তাঁকে আর সেই অর্থে একদমই দেখা যায় না। নিজেকে পুরো সরিয়ে নিয়েছেন। আইটেম সংয়ে (Item Songs) মালাইকা বেশ জনপ্রিয়তা পেলেও তিনি বর্তমানে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ব্যস্ত আছেন। কিন্তু হলে কী হবে এখন বলিউডে চর্চার বিষয় হয়ে উঠেছেন এই দুই বোন।

মালাইকা এবং অমৃতা দুজনেই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন। এখানে তাঁরা দারুন সমস্ত ছবি পোস্ট করে থাকেন হামেশাই। মালাইকা বেশ বোল্ড ছবি পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। এই কারণে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে। তিনি এসবকে পাত্তা না দিয়েই নিজের মতো করে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে থাকেন।

বলিউডে অমৃতা এবং মালাইকা ফ্যাশনেবল সিস্টার হিসেবেই পরিচিত। আর এখন তাঁদের এই নতুন শো নিয়ে শুরু হয়েছে জোর চর্চা। বর্তমানে মালাইকা এবং অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে যথেষ্ট আলোচনা হয়ে থাকে। এই প্রেমিক যুগল তাঁদের বিভিন্ন ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়, সে বিদেশে ছুটি কাটানোর হোক বা জন্মদিনের সেলিব্রেশন সবই দেখা যায় নেটপাড়ায়। মনে করা হচ্ছে এই শোতে অরোরা সিস্টার্স তাঁদের কর্মজীবন থেকে ব্যক্তিগত জীবন সহ সবটাই এই শোতে তুলে ধরবেন।

অন্যদিকে এই শোয়ের সঙ্গে আবার নাম জড়িয়ে গিয়েছে করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan)। বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা (Manish Malhotra) এবং করিনা থাকতে পারেন এই শোতে। ফলে করিনা এবং মনীশের উপস্থিতিতে যে এই শো জমে উঠবে সেটা বলাই বাহুল্য।

করণ জোহরের (Karan Johar) Koffee with Karan শো কিন্তু দর্শকদের বেশ পছন্দের একটি শো। যদিও এটি কোনও ওয়েব সিরিজ নয়, তবে বলিউডের বিভিন্ন তারকাদের হাঁড়ির খবর জানার জন্য আদর্শ শো। কিন্তু এখনও যে ওয়েব সিরিজ নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছে সেই বিষয়ে অরোরা সিস্টার্স এখনও মুখ খোলেননি।

মালাইকা এবং অর্জুন কাপুরের (Arjun Kapoor) কবে বিয়ে হবে সেই বিষয় নিয়েও কিন্তু বলিউডে বেশ চর্চা হয়ে থাকে। গত চার বছরের বেশি সময় ধরে তাঁরা সম্পর্কে রয়েছেন, ফলে এখন শোনা যাচ্ছে যে তাঁরা নাকি এই বছরেই গাঁটছড়ার বাঁধনে বাঁধা পড়তে চলেছেন।

Connect On :