বিজয়ার গল্প নিয়ে আসছে Subha Bijoya, বনি-কৌশিক-চূর্ণী অভিনীত ছবি কোন গল্প বলবে?

Updated on 20-Sep-2022
HIGHLIGHTS

আসতে চলেছে শুভ বিজয়া

অভিনয়ে কৌশিক, চূর্ণী, বনি, কৌশানী

কালীপুজোর পর মুক্তি পাবে এই ছবি

Subha Bijoya ছবিটি শীঘ্রই মুক্তি পেতে চলেছে। প্রকাশ্যে এল তার প্রথম অফিসিয়াল পোস্টার। আর সেখানেই দেখা গেল গোটা পরিবারকে। ছবিটির পরিচালনা করেছেন পরিচালক রোহন সেন (Rohan Sen)। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যেতে চলেছে কৌশিক গাঙ্গুলি (Kaushik Ganguly), চূর্ণী গাঙ্গুলি (Churni Ganguly), বনি সেনগুপ্ত (Bonny Sengupta) এবং কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee) কে। এছাড়াও দেখা যাবে অভিনেতা মানসী সিংহ (Manashi Sinha), অমৃতা দে (Amrita Dey) এবং দেবতনুকে (Devtanu)।

এই ছবিটির অফিসিয়াল ফার্স্ট পোস্টার প্রকাশ্যে এল। আর ছবিতে সব থেকে বেশি নজর কেড়েছেন চূর্ণী গাঙ্গুলি। এখানে দেখা যাচ্ছে তিনি একটি হুইল চেয়ারে বসে রয়েছেন। তাঁর পাশেই দাঁড়িয়ে আছেন কৌশিক গাঙ্গুলি। প্রথমবারের জন্য এই রিয়েল লাইফ কাপলকে রিল লাইফেও জুটি হিসেবে দেখা যেতে চলেছে।

নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই ছবিটির পোস্টার সমস্ত কলাকুশলীরা পোস্ট করেছেন। সকলেই ক্যাপশনে লিখেছেন যে 'মা মানেই উমা।' যতদূর জানা যাচ্ছে এই ছবিটি কালীপুজোর পর মুক্তি পেতে চলেছে বড় পর্দায়।

এই ছবির বিষয়ে অভিনেতা বনি জানিয়েছেন যে অনেকের মনেই বদ্ধমূল ধারণা থাকে যে এই অভিনেতারা কমার্শিয়াল ছবিতেই খালি অভিনয় করেন আর এঁরা অন্য ধরনের ছবিতে। কিন্তু এই ছবিতে দুইয়ের মেলবন্ধন খুব সুন্দর করে ঘটাবি হয়েছে। তিনি আশাবাদী এই দুইয়ের মেলবন্ধন ভালো কাজ করবে। বিজয়ার মন খারাপ এই শুভ বিজয়া ভাল করে দেবে বলেই তিনি বিশ্বাস করেন।

Connect On :