আগামী মাসে এন্টারটেনমেন্ট বাজার কাঁপাতে কোন কোন ছবি বড় পর্দায় আসছে জানেন? দেখে নিন তালিকা

Updated on 29-Jun-2022
HIGHLIGHTS

জুলাই মাসে একাধিক নতুন ছবি বড় পর্দায় মুক্তি পেতে চলেছে

সেই তালিকায় রয়েছে থর থেকে শামসেরা

আর কোন ছবি মুক্তি পাচ্ছে জুলাইয়ে, কোন ছবি কবে রিলিজ করছে জেনে নিন

পর পর দুবছর করোনার কারণে অনেক ক্ষতির মুখে পড়তে হয়েছে সিনেমা জগৎকে। একের পর এক ছবি বাধ্য হয়েছে তাদের রিলিজ ডেট পিছতে বা ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করতে। করোনার প্রভাব কাটলেও, হল খুললেও বহুদিন মানুষ হলমুখো হননি ভয়ে। অবশেষে সেই আতঙ্ক ধীরে ধীরে কমছে, হলে যাচ্ছে মানুষ। আর তখনই একের পর এক ছবি রিলিজ হচ্ছে। 

জুলাই 2022 শে এক ঝাঁক নতুন ছবি রিলিজ হতে চলেছে। যাঁরা সিনেমা দেখতে পছন্দ করেন তাঁদের জন্য আদর্শ মাস বলাই যায়। কোন কোন ছবি বেরোচ্ছে আগামী মাসে? এই তালিকায় রয়েছে Rocketry, Khuda Hafiz chapter 2, Thor: love and thunder এর মতো ছবি। দেখে নেওয়া যাক কোন ছবি কবে মুক্তি পাচ্ছে। 

জুলাইয়ের শুরুর দিকে কোন কোন ছবি মুক্তি পাচ্ছে?

Rocketry: জুলাইয়ের 1 তারিখেই মুক্তি পেতে চলেছে তাঁদের নতুন ছবি Rocketry:The Nambi Effect। এই সিনেমাটি একজন প্রাক্তন ISRO ইঞ্জিনিয়ার এবং বৈজ্ঞানিক Nambi Narayan এর জীবনের উপর ভিত্তি করে বানানো হয়েছে। আর মাধবন ( R Madhavan ) এই ছবিটির গল্প লিখেছেন, পরিচালনা করেছেন। শুধু তাই নয় প্রযোজনাও তিনিই করেছেন। ছবিটি বিভিন্ন ভারতীয় ভাষায় মুক্তি পেতে চলেছে, যেমন হিন্দি, তামিল, তেলেগু, ইংলিশ, কন্নড়, মালায়লাম, ইত্যাদি। 

Om: শুধু Rocketry নয়, 1 জুলাই মুক্তি পেতে চলেছে আদিত্য রয় কাপুর এবং সঞ্জনা সংঘি (sanjana sanghi) অভিনীত ছবি Om। থাকছেন Jackie Shroff। এই ছবিটির পরিচালনা করেছেন কপিল ভার্মা (Kapil Verma)।

ফলে, জুলাই মাসটা শুরু হবে আদিত্য রয় কাপুর (Aditya Roy Kapoor) এবং আর মাধবন (R Madhavan) এর সঙ্গে।

মধ্য জুলাইয়ে কোন ছবিগুলো মুক্তি পাচ্ছে?

Khuda Hafiz Chapter 2: জুলাই মাসের 8 তারিখ মুক্তি পেতে চলেছে Khuda Hafiz Chapter 2- Agni Pariksha।  বিদ্যুৎ জামাল (Vidyut Jammwal) কে এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে।

HIT: The first case এবং Shabaash Mithu: 15 জুলাই মুক্তি পেতে চলেছে আরও একটি ছবি। রাজকুমার রাও (Rajkumar Rao) অভিনীত HIT ছবিটি মুক্তি পাবে 15 তারিখ। একই দিনে মুক্তি পাবে তাপসী পান্নুর (Taapsee Pannu) Shabaash Mithu।

শামসেরা: 22 জুলাই মুক্তি পেতে চলেছে রণবীর কাপুর অভিনীত বহু প্রতীক্ষিত ছবি শামসেরা। সেই 2018 সালের sanju ছবির পর তাঁকে আবার দেখা যাবে এখানে।

জুলাইয়ের শেষ ভাগে কোন ছবিগুলো মুক্তি পাচ্ছে?

HIT: the second case: এই ছবিটিও পরের মাসে মুক্তি পেতে চলেছে। দক্ষিণ ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রি একের পর এক দারুন ছবি উপহার দিয়ে চলেছে দর্শকদের। এই ছবিটি 2020 সালে মুক্তি পাওয়া শৈলেশ কোলানুর তেলেগু ছবি HIT the first case এর সিক্যুয়েল। ছবিটি 29 জুলাই মুক্তি পেতে চলেছে।

এর পাশাপাশি আরও একটি দক্ষিণী ছবি The Warrior মুক্তি পেতে চলেছে 14 জুলাই। এই ছবিতে দেখা যাবে Ram Poithineni কে। 22 জুলাই নাগা চৈতন্য এবং রাশি খান্নার ছবি Thank You মুক্তি পাবে।

জুলাইয়ের শেষের দিকে Karthikeya 2 মুক্তি পাবে। এই ছবিটি অপ্রাকৃতিক রহস্যাবৃত থ্রিলার ছবি Karthikeya এর সিক্যুয়েল যেটা 2014 সালে মুক্তি পেয়েছিল।

এছাড়াও দক্ষিণের Vikrant Rona জুলাইয়ের 28 তারিখ মুক্তি পেতে চলেছে বড় পর্দায়। এই ফ্যান্টাসি থ্রিলারে Jacqueline Fernandez কে দেখা যাবে যা বিশ্ব জুড়ে 14টি ভাষায় মুক্তি পেতে চলেছে।

Hollywood এর কোন ছবি জুলাইয়ে মুক্তি পেতে চলেছে?

শুধু বলিউড বা দক্ষিণের ছবি নয়। Marvel ফ্যানদের জন্যেও রয়েছে সুখবর। জুলাই মাসে মুক্তি পাচ্ছে Chris Hemsworth এর Thor: Love and Thunder। এটি ভারতে 7 জুলাই মুক্তি পেতে চলেছে। Natalie Portman এর প্রত্যাবর্তন দেখা যাবে এই ছবিতে সেই 2013 এর Thor:The dark world এর পরে। Taika Waititi এই ছবিটির পরিচালনা করেছেন।

এছাড়াও Minions: The rise of Gru মুক্তি পেতে চলেছে ভারতে। 1 জুলাই ভারতে এই ছবিটি মুক্তি পাবে।

Connect On :