দুর্গাপুজোর পর আসছে মহিষাসুরমর্দিনী, মুক্তি 11 নভেম্বর, লঞ্চ হল ছবির পোস্টার

Updated on 05-Nov-2022
HIGHLIGHTS

11 নভেম্বর প্রেক্ষাগৃহে আসছে মহিষাসুরমর্দিনী, মুক্তি পেল পোস্টার

একাধিক ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হয়েছে ঋতুপর্ণা অভিনীত এই ছবি

মহিষাসুরমর্দিনী ছবিটির পরিচালনা করেছেন পরিচালক রঞ্জন ঘোষ

আর কয়েকটি দিনের অপেক্ষা মাত্র তারপরই মুক্তি পেতে চলেছে মহিষাসুরমর্দিনী। হ্যাঁ, এবার দুর্গাপুজোর পরেই মুক্তি পাবে মহিষাসুরমর্দিনী। আপাতত শেষ মুহূর্তের তোড়জোড় এবং প্রচার চলছে। আগামী 11 নভেম্বর এই ছবিটি বড় পর্দায় আসতে চলেছে। আপাতত 3 নভেম্বর এই ছবিটির অফিসিয়াল পোস্টার লঞ্চ করল। এই ছবির দুই অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee) এবং ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) এই ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। 

মহিষাসুরমর্দিনী ছবিতে শাশ্বত চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্তকে ছাড়াও আর যাঁদের দেখা যেতে চলেছে তাঁরা হলেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), প্রমুখ। অভিনেতা শাশ্বত 3 নভেম্বর এই ছবির পোস্টার তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করে লেখেন যে 'মহিষাসুরমর্দিনীর পোস্টার রইল আপনাদের জন্য।' এছাড়া তিনি জানাতে ভোলেন না যে তাঁরা আগামী 11 নভেম্বর সকলে বড় পর্দায় আসতে চলেছেন। একই কথা দেখা গেল অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর পোস্টে। তিনি এবং শাশ্বত চট্টোপাধ্যায় দুজনেই দর্শকদের থেকে আশীর্বাদ চেয়েছেন এই ছবির জন্য। ভালোবাসা চেয়েছেন এবং বলেছেন সকলেই যেন এই ছবির পাশে থাকেন। 

অফিসিয়াল পোস্টারের আগেই এই ছবির ট্রেলার লঞ্চ হয়েছে। ছবিটি 11 নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও এটি ইতিমধ্যেই একাধিক ফিল্ম ফেস্টিভ্যালে অংশ নিয়েছে এবং পুরষ্কার জিতেছে। ব্যাঙ্গালুরুর ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে এই ছবিটি মনোনীত এবং প্রদর্শিত হয়েছিল। এই ছবিটি কাদের সঙ্গে সেই ফেস্টিভ্যালে প্রতিযোগিতা করেছিল জানেন? ইজরায়েল, চিন, জাপান, ফিলিপাইন, কাজাখস্তান, আফগানিস্তান, বাংলাদেশ, এবং ভারতের 13টি ছবির সঙ্গে। ফিল্ম ফেস্টিভ্যালের পর এবার এই ছবিটিকে সর্ব সাধারণের জন্য আনা হচ্ছে প্রেক্ষাগৃহে। ছবিটির পরিচালনা করেছেন পরিচালক রঞ্জন ঘোষ।

Connect On :