Scorpio N Price: স্করপিওর নতুন অটোমেটিক মডেলের দাম প্রকাশ্যে এল, জানেন কত?

Updated on 24-Jul-2022
HIGHLIGHTS

প্রকাশ্যে এল মাহিন্দ্রা স্করপিও N এর দাম

এটি একটি স্বয়ংক্রিয় গাড়ি, অর্থাৎ এটি একটি automatic car

মাহিন্দ্রার এই গাড়িটি পেট্রোল ডিজেলে চলবে

অবশেষে প্রকাশিত হল মাহিন্দ্রা স্করপিও এর নতুন অটোমেটিক মডেলের দাম। এই মডেলটির নাম হল Mahindra Scorpio N। এর আগেও এই গাড়িটির ম্যানুয়াল মডেলের দাম প্রকাশ্যে এসেছে। এখন প্রকাশিত হল পেট্রোল ডিজেল চালিত অটোমেটিক গাড়িটির দাম। এই অটোমেটিক গাড়িটির সঙ্গে প্রকাশ করা হয়েছে অল হুইল ড্রাইভ ভ্যারিয়েন্ট এর দাম।

Mahindra Scorpio N কবে থেকে বুক করা যাবে?

বহুদিন ধরেই গ্রাহকরা স্করপিও এর অটোমেটিক ভ্যারিয়েন্ট এর দামের জন্য অপেক্ষা করছিলেন। এই গাড়িটির বুকিং শুরু হচ্ছে 30 জুলাই থেকে। এই গাড়িতে থাকবে একটি 6 স্পিড অটোমেটিক ট্রান্সমিশন। 4WD সিস্টেম উপলব্ধ আছে ডিজেলে। এই 4WD সিস্টেমটি আসলে  শিফট অন ফ্লাই 4WD সিস্টেম। পাশাপাশি এই গাড়িতে রয়েছে টেরেন ম্যানেজমেন্ট টেকনোলজি। এই গাড়ির 4XPLOR 4WD Z4, Z8, এবং Z8L ডিজেল ভ্যারিয়েন্ট পাবে ক্রেতা।

Mahindra Scorpio N এর দাম কত?

Z4 ডিজেল চালিত গাড়ির  দাম হচ্ছে 15.95 লাখ  টাকা রাখা হয়েছে। এই ডিজেল চালিত গাড়ির দাম ম্যানুয়াল ভ্যারিয়েন্ট এর দাম এর থেকে 1.9 লাখ টাকা বেশি। এই স্করপিওর যে টপ ভ্যারিয়েন্ট আছে Z8L সেটার পেট্রোল অটোমেটিক ভ্যারিয়েন্ট এর দাম হচ্ছে 20.95 লাখ টাকা। অন্যদিকে ডিজেলের যে টপ ভ্যারিয়েন্ট গাড়িটি আছে, অর্থাৎ Z8L সেটার দাম হচ্ছে 21.45 লাখ টাকা। 4WD Z4, z8, Z8L ভ্যারিয়েন্টটি ডিজেল ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। 2WD ভ্যারিয়েন্টের তুলনায় 4WD গাড়ির দাম 2.45 লাখ টাকা বেশি। Z8L গাড়িটিতে রয়েছে 6 জন বসার সুবিধা। 7 সিটার গাড়ির তুলনায় এই গাড়িটির দাম 20000 টাকা বেশি পড়বে। কিছুদিন আগেই লঞ্চ হয়েছে মাহিন্দ্রার এই নতুন গাড়িটি। কোম্পানি গাড়ির বুকিংয়ের কথা ঘোষণা করলেও গ্রাহকরা এখনই নিশ্চিন্ত হতে পারছেন না কারণ তাঁদের অভিযোগ মাহিন্দ্রার গাড়ি কিনতে গেলে বহুদিন অপেক্ষা করতে হয় আর ততদিন দাম বেড়ে যায়।

Connect On :