Mahananda: মহাশ্বেতা দেবীর বায়োপিক লঞ্চ এপ্রিলে, রিলিজ ট্রেলার

Mahananda: মহাশ্বেতা দেবীর বায়োপিক লঞ্চ এপ্রিলে, রিলিজ ট্রেলার
HIGHLIGHTS

17 মার্চ, 2022 Mahananda সিনেমার ট্রেলার রিলিজ হয়েছে

Mahananda এর চরিত্রে অভিনয় করতে দেখা গেছে Gargi Roy Chowdhury কে

8 এপ্রিল রিলিজ করবে মহাশ্বেতা দেবী অনুপ্রাণিত 'মহানন্দা'

 

Mahasweta Devi অনুপ্রানিত 'Mahananda' এর ছোঁয়া দর্শকরা পেতে চলেছেন খুব শীঘ্রই। Arindam Sil পরিচালিত এই বায়োপিক সিনেমার টিজার গত মাসেই লঞ্চ করেছিল। এবার রিলিজ হল সিনেমার ট্রেলারও। 17 মার্চ, 2022 Mahananda সিনেমার ট্রেলার রিলিজ হয়েছে, যেখানে Mahasweta Devi, অর্থাৎ Mahananda এর চরিত্রে অভিনয় করতে দেখা গেছে Gargi Roy Chowdhury-কে। Bijon Bhattacharya এর ভূমিকায় অভিনয় করেছেন Debshankar Haldar। এছাড়াও রয়েছেন জনপ্রিয় টলি অভিনেত্রী Isha Saha।  সিনেমাটির গল্পের সূত্রপাত Isha এর হাত ধরেই। তাঁর চরিত্রটি খুজে বের করতে চান মহানন্দার জীবনের অজানা ঘটনাগুলিকে। সেই অজানা তথ্যই খুজে বের করতে গিয়ে জানা যাবে লেখিকার জীবনের অনেক অজানা লড়াইয়ের কথা।

রিলিজ হওয়া ট্রেলারে ফুটে উঠেছে মহাশ্বেতা দেবীর বাম পন্থার নিদর্শন। তার বলা বিখ্যাত উক্তি, "আমি কমিউনিস্ট। কিন্তু আমি আর তোমাদের সঙ্গে নেই।" দেখা যাবে এই সিনেমাতেও। সিনেমাটিতে পরিচালক Arindam Sil, লেখিকার জীবনের অজানা কাহিনীগুলি একে একে তুলে ধরবেন। অসহায় মানুষদের পাশে দাঁড়ানো হোক কিংবা ব্যক্তিগত ও রাজনৈতিক জীবনের লড়াই, সব কিছুই তুলে ধরা হবে বলে জানা গেছে।

বর্তমানে সিনেমা প্রেমীদের সিনেমা দেখার ভঙ্গিমা অনেকটাই পাল্টিয়েছে। এখন আর শুধু চকচকে মনোরম দৃশ্য, পুরোদমে অ্যাকশন এবং  ভালো গানেই মন ভরেনা তাদের। দর্শকরা এখন চায় ভালো গল্প, ভালো অভিনয়, ভালো পরিচালনা। আর গল্প যদি হয় কিংবদন্তি সাহিত্যিক ও সমাজকর্মী মহাশ্বেতা দেবীর অজানা জীবন নিয়ে,  তাহলে দর্শকদের আর আটকায় কে? ট্রেলার বেরোনোর পর দিয়েই উত্তেজনার পারদ চড়ছে দর্শকদের মধ্যে। বিশাল প্রত্যাশায় অপেক্ষা শুরু তাদের। দর্শকদের এই প্রত্যাশা কতোটা পূরণ হবে তা জানতে হলে অপেক্ষা করতেই হবে 8 এপ্রিল অবধি। 8 এপ্রিল রিলিজ করবে মহাশ্বেতা দেবী অনুপ্রাণিত 'মহানন্দা'।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo