Kangana Ranaut OTT তে ঝড় তুললেন Lock Upp এর হাত ধরে, মাত্র 19 দিনেই রেকর্ড ভিউ

Kangana Ranaut OTT তে ঝড় তুললেন Lock Upp এর হাত ধরে, মাত্র 19 দিনেই রেকর্ড ভিউ
HIGHLIGHTS

Balaji Telefilms এর Lock Upp OTT শোতে হোস্ট হলেন Kangana Ranaut

মাত্র 19 দিনের মধ্যে Lock Upp 100 মিলিয়ন ভিউজ পেয়েছে

রিয়েলিটি শোটি Alt Balaji এবং MXPlayer প্ল্যাটফর্মে দেখা যাবে

ভারতীয়দের কাছে রিয়েলিটি শো বড়াবড়ই খুব পছন্দের একটি বিষয়। আর সেই রিয়েলিটি শো তে যদি তর্ক-বিতর্ক বিভিন্ন ধরনের খেলায ষড়যন্ত্র ইত্যাদি মশালা গুলি থাকে তাহলে সেই শো সুপার হিট হতে বাধ্য। এর প্রকৃত উদাহরণ Big Boss। দেশের সবচেয়ে জনপ্রিয় টিভি শো। সম্প্রতি এমন ধরনের আরও কিছু শো হয়েছে, যা দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছে। তবে TV রিয়েলিটি শো এর পর এবার OTT প্ল্যাটফর্মের রিয়েলিটি শো-ও যে এতো জনপ্রিয় হয়ে উঠবে, তা হয়তো কেউ ভাবেনি।

কিছুদিন আগে শুরু হয়েছে Ekta Kapoor এর রিয়েলিটি শো 'Lock Upp'। Balaji Telefilms এর এই OTT শোতে হোস্ট হলেন বিখ্যাত অভিনেত্রী Kangana Ranaut। জেল-কয়েদি-সিক্রেট থিমে Lock Upp এর এটাই প্রথম সিজন। যেখানে 16 জন বিতর্কিত জনপ্রিয় ব্যক্তিকে এই শোতে এনে রাখা হয়েছে। আর এক কনসেপ্টেই বাজিমাত Ekta Kapoor এর। OTT শো হওয়া সত্যেও Lock Upp নিয়ে দেশে উন্মাদনা এখন বিশাল। রিয়েলিটি শোটি Alt Balaji এবং MXPlayer প্ল্যাটফর্মে দেখা যাবে।

27 ফেব্রুয়ারি, 2022 প্রথম এপিসোড রিলিজের পর, মাত্র 19 দিনের মধ্যে Lock Upp 100 মিলিয়ন ভিউজ পেয়েছে। যা একটি নতুন মাইলস্টোন Kangana Ranaut, Ekta Kapoor এবং শোটির সাথে জড়িত সকলের কাছে। Ekta Kapoor এই বিষয়ে সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করে লেখেন,' Lock Upp 100 মিলিয়ন ভিউজ পার করে ফেলল। এটি প্রথম রিয়েলিটি শো যা মাত্র 19 দিনে এই রেকর্ড করেছে। ভারতে OTT প্ল্যাটফর্মে সবচেয়ে বেশি জনপ্রিয় রিয়েলিটি শো এখন Lock Upp। জয় মাতা দি।'

Lock upp

Lock Upp এর এমন সাফল্যে Ekta কে অনেক সেলিব্রিটি অভিনন্দন জানিয়েছেন। Urvashi Dholakia, Karan Kundrra এবং আরও অনেকে Ekta Kapoor এর সেই পোস্টে তাকে অভিনন্দন জানান। Kangana-ও কমেন্টে 'জয় মাতা দি' লেখেন। শোটির ফ্যানেদের এক বড় অংশ মনে করেন এই সাফল্যের প্রধান চাবিকাঠি হলেন Kangana Ranaut। তার জন্যেই এই শোটি কে Big Boss এর সাথে তুলনা করা হচ্ছে। 

Kangana নিজে এই সাফল্যের বিষয় জানান, "19 দিনে 100 মিলিয়ন সত্যি অবিশ্বাস্য। Lock Up এর প্রতি মানুষের ভালোবাসা আমায় অবাক করেছে। আর এতেই বোঝা যায় এই শোয়ের কনটেন্ট কতোটা ইউনিক এবং কতোটা বিনোদনমূলক। Ekta Kapoor এর প্ল্যান কোনোদিন ফ্লপ হতেই পারেনা।" Kangana তার দর্শকদের কথা দিয়েছেন যে তিনি এই Lock Upp শো কে আরও বড় জায়গায় নিয়ে যাবেন। শোটিতে আরও বিতর্ক এবং আরও বিনোদন পাবেন দর্শকরা।

Digit.in
Logo
Digit.in
Logo