LML নিয়ে এল তাদের নতুন ইলেকট্রিক স্কুটার, দেখুন বিস্তারিত

Updated on 03-Nov-2022
HIGHLIGHTS

LML কোম্পানি নিয়ে এল একটি ব্র্যান্ড নিউ ইলেকট্রিক স্কুটার

আগামী দিনে আরও দুটি ইলেকট্রিক স্কুটার আনতে চলেছে এই সংস্থা

এই স্কুটার অনলাইনে বুক করতে পারবেন গ্রাহকরা

ভারতের বাজারে এখন ইলেকট্রিক স্কুটারের চাহিদা ভীষণ রকম বেড়ে গিয়েছে। শুধু ইলেকট্রিক স্কুটার নয়, ইলেকট্রিক গাড়ি থেকে ইলেকট্রিক বাইক সব কিছুরই চাহিদা বেড়েছে বর্তমান সময়ে। ভারতের গাড়ির বাজারে এখন ইভির আলাদা একটা কাস্টমার তৈরি হয়ে গিয়েছে। আর সেই কথা মাথায় রেখেই LML কোম্পানি তাদের নতুন Electric Scooter লঞ্চ করল। LML কোম্পানির তরফে এই নতুন ইলেকট্রিক স্কুটারটির নাম রাখা হয়েছে LML Star। ইতিমধ্যে এই স্কুটারের বুকিং শুরু হয়ে গিয়েছে। যাঁরা এই স্কুটার কিনতে চান তাঁরা অনলাইনে এই স্কুটার বুক করতে পারবেন বলেই জানা গিয়েছে।

জানা গিয়েছে LML কোম্পানি একটি নয়, আদতে মোট তিনটি ইলেকট্রিক স্কুটার লঞ্চ করতে চলেছে। বাকি দুই ইলেকট্রিক স্কুটার খুব শীঘ্রই ভারতের বাজারে আনা হবে বলে জানা গিয়েছে। ভারতের বাজারকে ধরার জন্য LML কোম্পানি টার্গেট করল ইলেকট্রিক গাড়ির বাজারকে। জানা গিয়েছে আগামী কয়েক বছরের মধ্যে এই সংস্থা তাদের বাকি দুটি ইলেকট্রিক স্কুটার নিয়ে আসবে। কিন্তু এই LML কোম্পানির স্কুটারের দাম কত হবে বা কেমন ব্যাটারি প্যাক থাকবে সেটা এখনও জানা যায়নি।

তবে সংস্থার তরফে জানানো হয়েছে এই স্কুটারের মাধ্যমে গ্রাহকরা এফর্টলেস ড্রাইভিংয়ের অভিজ্ঞতা অর্জন করতে পারবেন। স্পোর্টি রাইডের অভিজ্ঞতা পাবেন গ্রাহকরা এই স্কুটারের সাহায্যে। এছাড়া এই স্কুটারে থাকবে অ্যাডজাস্টেবল সিটিং, ইন্টারঅ্যাক্টিভ স্ক্রিন, এবং সঙ্গে ফটোসেনসিটিভ হেড ল্যাম্প থাকবে বলেই জানানো হয়েছে সংস্থার তরফে। এছাড়া গ্রাহকরা এই স্কুটারে LED লাইটিংয়ের ফিচার পাবেন বলেই জানা গিয়েছে।

জানা গিয়েছে গ্রাহকরা এই স্কুটার বিনামূল্যেই বুক করতে পারবেন। যোগেশ ভাটিয়া, LML কোম্পানির সিইও জানিয়েছেন ভারতের গ্রাহকরা যেমন স্কুটার চান তেমনটাই তাঁরা দিতে প্রস্তুত এই স্কুটারের মাধ্যমে। আর ইতিমধ্যে যে এই স্কুটারের বুকিং শুরু হয়ে গিয়েছে সেটাও তিনি গ্রাহকরা জানাতে ভোলেন না। তিনি দাবি করেছেন যে এই স্কুটারে গ্রাহকরা দারুন রেঞ্জ, স্পিড, ইত্যাদি পাবেন। LML star স্কুটারে যে উন্নতমানের প্রযুক্তি ব্যবহার করা হয়েছে সেটাও জানান তিনি।

LML এর তরফে যে আর দুটি বাইক আনা হবে সেগুলি হল LML Monoshot এবং LML Orion। LML Monoshot স্কুটার গ্রাহকরা যে কেবল শহুরে রাস্তায় ব্যবহার করতে পারবেন এমনটা নয়, তাঁরা এটি অফ রোডিংয়েও ব্যবহার করতে পারবেন বলে জানা গিয়েছে। আর LML Orion বাইক হাইপার বাইক হিসেবেই ভারতে আত্মপ্রকাশ ঘটাবে বলে জানা গিয়েছে। তাই ব্যবহারকারীরা নিত্য জীবনে শহুরে রাস্তায় এই বাইক চালিয়ে দারুন অভিজ্ঞতা অর্জন করবে।

Connect On :