ভারতে ফিরছে LML, Star ইলেকট্রিক স্কুটার আসছে দারুন কম দামে, থাকবে কোন কোন ফিচার?

ভারতে ফিরছে LML, Star ইলেকট্রিক স্কুটার আসছে দারুন কম দামে, থাকবে কোন কোন ফিচার?
HIGHLIGHTS

LML তাদের নতুন ইলেকট্রিক স্কুটারের হাত ধরে ভারতে আসছে

কোম্পানির তরফে এই স্কুটারের ডিজাইন অনলাইনে পোস্ট করা হয়েছে

এখানে মিলবে একটি ডুয়াল টোনের থিম সহ LED প্রজেক্ট হেড ল্যাম্প

ভারতে ফিরতে চলেছে LML। একটি নতুন ইলেকট্রিক স্কুটারের হাত ধরে ফের দেশীয় বাজারে প্রবেশ করতে চলেছে এই কোম্পানি। LML Star Electric scooter এর মাধ্যমে কামব্যাক করছে এই কোম্পানি। এটিই হবে তাদের প্রথম টু হুইলার ইলেকট্রিক স্কুটার। জানা গিয়েছে চলতি বছরের যে অটো এক্সপো হবে, অর্থাৎ Auto Expo 2023 এ এটিকে লঞ্চ করা হবে। 

তবে তার আগে গুরুগ্রাম আন্তর্জাতিক কউচার সপ্তাহে এই দুই চাকা গাড়িটিকে উপস্থাপন করা হয় 6 থেকে 8 জানুয়ারি। এমনটাই LML কোম্পানির তরফে ঘোষণা করা হয়েছে। তাই মনে করা হচ্ছে 2023 সালেই এই ইলেকট্রিক স্কুটারটি লঞ্চ করা হবে। তবে কবে সেটা এখনও জানা যায়নি। ইতিমধ্যেই এই কোম্পানির তরফে তিনটি স্কুটারের কথা ঘোষণা করেছে, LML ওরিয়ন, LML মুনশট এবং LML স্টার। 

আপাতত সংস্থার তরফে এই ইলেকট্রিক স্কুটারের ডিজাইন অনলাইনে পোস্ট করা হয়েছে। LML -এর যে ওয়েবসাইট আছে সেখানে স্কুটারের ডিজাইন পোস্ট করা হয়। এখানে গ্রাহকরা পেয়ে যাবেন ডুয়াল টোন থিম, DRL এবং একটি LED হেড ল্যাম্প। এছাড়া এখানে মিলবে ডুয়াল ডিস্ক ব্রেক, টেলিস্কোপিক ফ্রন্ট সাসপেনশন, ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, রিয়ার মনোশক, রিভার্স মোড, রিয়ার মোড, ইত্যাদি। 

যদিও এখনও পর্যন্ত এই স্কুটারের অন্যান্য সমস্ত ফিচার প্রকাশ্যে আসেনি। তবে এটুকু জানা গিয়েছে যে এই স্কুটার এক ঘণ্টায় সর্বোচ্চ 100 কিলোমিটার যেতে পারবে। এবং একবার চার্জ দিলে এই স্কুটার 120 কিলোমিটার যেতে পারবে। 

LML Scooter

কত দাম হবে এই স্কুটারের? 

জানা গিয়েছে এক্স শোরুম প্রাইজ হিসেবে এই স্কুটারে দাম হবে প্রায় 1 লাখ টাকা ফলে এটি লঞ্চ করার পর TVS iQube, Ola S1, Ather 450X, Bajaj Chetak, ইত্যাদি বাইকের সঙ্গে জোর টক্কর দিতে পারবে। ইতিমধ্যেই এই কোম্পানির তরফে 500 কোটি টাকা বিনিয়োগ করা হয়েছে। প্রায় 5 বছর পর আবার ভারতে ফিরতে চলেছে এই জনপ্রিয় অটোমোবাইল কোম্পানি LML।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo