Little Things-র নয়া সিজন আসছে, ধ্রুব-কাব্য দুজনেই আনন্দিত, সঙ্গে দর্শকরাও

Little Things-র নয়া সিজন আসছে, ধ্রুব-কাব্য দুজনেই আনন্দিত, সঙ্গে দর্শকরাও
HIGHLIGHTS

ধ্রুব এবং কাব্যর প্রেম কাহিনিতে এই জেনারেশন ভেসে গিয়েছিল

শোটি এতটা জনপ্রিয় হয়েছিল যে সেটি নেটফ্লিক্সে জায়গা করে নেয়

আসতে চলেছে এই শোয়ের নতুন সিজন, দুই অভিনেতাই দারুন উৎফুল্ল

Little Things প্রথমে আত্মপ্রকাশ ঘটিয়েছিল ইউটিউবে। কিন্তু ক্রমেই এই সিরিজটি এতটাই জনপ্রিয় হয়ে যায় যে সেটি নিজের জায়গা করে নেয় ওটিটি প্ল্যাটফর্ম (OTT) Netflix এ। ধ্রুব এবং কাব্য এই জেনারেশনের সকলের মনেই বিশেষ জায়গা করে নেয়, তাঁদের দুষ্টু মিষ্টি প্রেমে গল্প সকলেরই খুব পছন্দ হয়। এবার এই শোয়ের প্রিক্যুয়েল আসতে চলেছে। তবে এবার আর এটি নেটফ্লিক্সে মুক্তি পাবে না। বরং এটা পাওয়া যাবে Audible Originals এ।

এই নতুন সিজনটির নাম দেওয়া হয়েছে Little Things: Jab Dhruv met Kavya। আশা করি কোন প্ল্যাটফর্মে এটি মুক্তি পাচ্ছে সেটা দেখে খানিক অনুমান করতে পারছেন? হ্যাঁ, এবার তাঁদের গল্প আর দেখা যাবে না, কানে শুনেই অনুভব করতে হবে। এই  প্ল্যাটফর্মে গিয়ে শ্রোতাদের কানে শুনে জানতে হবে ওদের গল্প। কীভাবে এই যুগলের দেখা হয়, কীভাবে তাঁরা একে অন্যের প্রেমে পড়ে, ইত্যাদি জানা যাবে এই সিজন থেকে। এমনকি প্রথম সিজনে তাঁদের দেখা হওয়ার আগে কী হয়েছিল সেটাও জানা যাবে।

Little Things

এই নতুন সিজন দিয়ে ধ্রুব সেহগল (Dhruv Sehgal) এবং মিথিলা পালকর (Mithila Palkar) ভীষণই উত্তেজিত। ধ্রুব এই বিষয়ে বলেন যে এই সিজন থেকে জানা যাবে যে তাঁদের কীভাবে দেখা হয়। এই পর্ব আরও সরল এবং সহজ ভাবে গল্প বলবে। একদম নতুন পদ্ধতিতে শোনা যাবে এই গল্পটি ফলে দর্শকরা তাঁদের মতো করে অনুমান করতে পারবেন বাকিটা।

ধ্রুব নিজেই প্রতিটা সিরিজের গল্প লিখে। অন্যদিকে মিথিলা এই সিজনের বিষয়ে জানান এই নতুন সিজন খানিকটা আগের মতো, খানিকটা নয়। এক অচেনা অজানা গল্প জানা যাবে এই সিজন থেকে। আর যেহেতু এবারের সিজন দেখার বদলে কানে শোনা যাবে সেহেতু সেই গল্পের জন্য গলা দেওয়া ভীষণ কঠিন কাজ বলে মনে করেন মিথিলা। তবে দর্শকদের মতো তিনিও এই নতুন সিরিজ নিয়ে অপেক্ষায় আছেন

Digit.in
Logo
Digit.in
Logo